AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
৬৬ বছর বয়সেও হয়নি বয়স্কভাতার কার্ড

কুড়িগ্রামে কষ্টের সঙ্গে লড়ে ভাঙ্গা ঘরে জীবনযাপন আব্দুল শেখের


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৯:০৩ পিএম, ৪ জুলাই, ২০২৪
কুড়িগ্রামে কষ্টের সঙ্গে লড়ে ভাঙ্গা ঘরে জীবনযাপন আব্দুল শেখের

কুড়িগ্রামের নাগেশ্বরীতে  কষ্টের সঙ্গে লরে ভাঙ্গা টিনের ঘরে জীবনযাপন করছেন আব্দুল শেখ নামের এক বিদ্ধ দম্পতি। নিসন্তান হওয়ায় ঘর তো হচ্ছে না চিকিৎসার খরচ বহনেও হিমশিম খাচ্ছেন আব্দুল শেখ। 

 উপজেলার  হাসনাবাদ ইউনিয়নের ০৫ নং ওয়ার্ডের গোসাইবাড়ী গ্রামের বাসিন্দা হতদরিদ্র দিনমজুর আব্দুল শেখ, প্যারালাইসিস হওয়ায় পারে না কোনো কাজকর্ম করতে,  আইডিকার্ড অনুযায়ী তার বয়স ৬৬ হলেও পায়নি বয়স্কভাতা । এতে  কষ্ট নিত্যসঙ্গী হয়ে পরেছে ঐ দম্পতির।

তার স্ত্রী বিবিজন জানান, আমার স্বামীর রোগে আক্রান্ত হওয়ায় সে কোনো কাজ করতে পারছেনা,  আমি অপরের বাড়িতে কাজ করে যা পাই তাই দিয়ে কোনমতে সংসার চলে, আমি সরকারের কাছে আবেদন করছি আমাদের বসবাসের জন্য একটা ঘর করে দেন এটাই চাওয়া।

তার প্রতিবেশী ভাতিজা  রফিকুলসহ স্থানীয় অনেকেই  সংবাদকর্মীকে জানান, আব্দুল শেখ  খুবই অভাবে আছে তাদের একটা ঘর‍‍` বৃষ্টি হলে রাতে বসে রাত যাপন করে, তিনি আরো বলেন আব্দুল শেখের মতো এত অভাবি আমাদের এলাকায় নাই,তাই আমরা তার জন্য একটি সরকারি ঘর দেওয়ার জন্য উর্ধতন কর্মকর্তার নিকট অনুরোধ করছি। জানিয়েছেন, মুটোফোনে নাগেশ্বরী উপজেলা নির্বাহী অফিসারকে জনাব সিব্বির আহমেদকে বিষয়টি অবগত করলে তিনি বলেন, উপজেলা প্রশাসন অসহায় পরিবারটিকে সার্বিক সহযোগীতার করবেন বলে আশ্বাস দিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!