AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফেসবুকে প্রেম করে ভারতীয় তরুণী বাংলাদেশে এসে প্রতারণার শিকার


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
১০:০৫ পিএম, ৪ জুলাই, ২০২৪
ফেসবুকে প্রেম করে ভারতীয় তরুণী বাংলাদেশে এসে প্রতারণার শিকার

ফেসবুকে বাংলাদেশি যুবক সমর সরকারের সঙ্গে ভারতের উত্তর ২৪ পরগনার বাসিন্দা পিংকি সরকার পরিচয় থেকে প্রেম হয়। প্রেমের দু‍‍`বছর পর। গত ২৯ জুন অবৈধভাবে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে প্রেমিক সমর সরকারের কাছে ছুটে আসেন পিংকি সরকার। প্রমিক-প্রেমিকা তিনদিন একসঙ্গেও থাকেন।

বুধবার (৩ জুলাই) বিকেলে ওই তরুণীকে সমর সরকার এক বন্ধুর মাধ্যমে বেনাপোল বর্ডারে পাঠিয়ে দেন সমর। এরপরই তাদের দুজনের মধ্যে বন্ধ হয়ে যায় যোগাযোগ। এতে প্রমিক নামের প্রতারকের প্রতারনায় বিপাকে পড়েন ঐ তরুণী।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৮টায় বেনাপোল-পেট্রাপোল নো-ম্যান্সল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা বিএসএফের কাছে তরুণীকে হস্তান্তর করেন।

বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার মিজানুর রহমান জানান, ২৯ জুন ভারত থেকে চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসেন পিংকি। তিনদিন ধরে চুয়াডাঙ্গায় সমরের সঙ্গে অবস্থান করছিলেন তিনি। একপর্যায়ে সমর তার বন্ধুকে দিয়ে বুধবার বিকেলে পিংকিকে বেনাপোল বর্ডারে পাঠানে। সেখানে তাকে ফেলে পালিয়ে যান সমরের বন্ধু।

এসময় মেয়েটির কান্নাকাটি দেখে স্থানীয় ও বিজিবি সদস্যরা রাতে একটি বাড়িতে রাখেন তাকে। এরপর বিজিবি সব ঘটনা জানালে পতাকা বৈঠকের মাধ্যমে ওই মেয়েকে ফেরত নিতে রাজি হয় বিএসএফ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!