AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উত্তাল মেঘনায় নৌকাডুবিতে ভাইয়ের মরদেহ উদ্ধার-বোন নিখোঁজ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০২:৩৬ পিএম, ৫ জুলাই, ২০২৪
উত্তাল মেঘনায় নৌকাডুবিতে ভাইয়ের মরদেহ উদ্ধার-বোন নিখোঁজ

নরসিংদীর মাধবদীর মেঘনাবাজার নৌকাঘাট এলাকায় মেঘনা নদীতে নৌকাডুবিতে মো. আব্দুল্লাহ (১২) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে স্থানীয়রা। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে ওই কিশোরের বোন জান্নাতুল ফেরদৌস (১৪)।

নিখোঁজের প্রায় ১৪ ঘণ্টা পর আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলের প্রায় ১ কিলোমিটার দূরে  আব্দুল্লাহার মরদেহ ভেসে ওঠে। পরে তাঁর মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার পাইকারচর ইউনিয়নের ভঙ্গারচর গ্রামের মেঘনাবাজার নৌকাঘাট সংলগ্ন নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। এতে নিখোঁজ হয় দুজন।

জান্নাতুল ফেরদৌস ও তাঁর ভাই মো. আব্দুল্লাহ নওগাঁ জেলার মাধবদী পৌর এলাকার টাঁটাপাড়া এলাকার ভাড়াটিয়া এমতাজ উদ্দিনের সন্তান।

বিষয়টি নিশ্চিত করে ভঙ্গারচর নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক অনিমেষ হালদার বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় চরদীঘলদী ইউনিয়নের টিটিরচর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য মা-বাবার সাথে বের হন তাঁরা। মেঘনাবাজার নৌকাঘাট থেকে একটি ছোট নৌকায় ভাই-বোন ও মা-বাবাসহ ছয়জন ওঠেন। ঘাট থেকে কিছুদূর যাওয়ার পর ঢেউ ও বাতাসের কারণে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌ পুলিশ ও ঘাটে থাকা লোকজন মা-বাবাসহ চারজনকে উদ্ধার করলেও নিখোঁজ হয় জান্নাতুল ফেরদৌস ও তাঁর ছোট ভাই আব্দুল্লাহ।

এদিকে নিখোঁজের ১৪ ঘণ্টা পর আব্দুল্লাহর মরদেহ পাওয়া গেলেও নিখোঁজ রয়েছে তার বড়বোন। তাকে উদ্ধারে মেঘনা নদীতে খোঁজাখুজি করছেন এলাকাবাসী ও স্বজনেরা। দুই সন্তানকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন বাবা-মা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!