AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বপ্নদ্রষ্টা, স্মাইল ও এক্সিলেন্স বাংলাদেশের বৃক্ষরোপণ


স্বপ্নদ্রষ্টা, স্মাইল ও এক্সিলেন্স বাংলাদেশের বৃক্ষরোপণ

নরসিংদী জেলার পলাশে সামাজিক সংগঠন স্বপ্নদ্রষ্টা, স্মাইল ও এক্সিলেন্স বাংলাদেশের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে।  শুক্রবার (৫ জুলাই) সকালে উপজেলার ঘোড়াশাল পৌর অডিটোরিয়াম মাঠে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু হয়। 

এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘোড়াশাল পৌরসভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার ওই মাঠে গাছের চারা রোপণ করেন। পরে পৌর এলাকার সকল কাউন্সিলরদের হাতে গাছের চারা বিতরণ করেন তিনি। 

এসময় পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার বলেন, যেভাবে সব জায়গাতেই বৃক্ষ নিধন হচ্ছে সেখানে স্বপ্নদ্রষ্টা, স্মাইল ঘোড়াশাল শাখার সভাপতি পারভেজ আহমেদসহ স্মাইল এর সদস্যরা এগিয়ে এসেছেন। তাদের এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।  আমি বরাবরের মতোই তাদের এমন ভালো কাজের জন্য সাধুবাদ জানাই। ঘোড়াশাল পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এ সংগঠনের সার্বিক সহযোগিতা কামনা করি।

স্মাইল ঘোড়াশাল শাখার সভাপতি ও স্বপ্নদ্রষ্টা সংগঠন নরসিংদী জেলা শাখার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি পারভেজ আহমেদ জানান, স্বপ্নদ্রষ্টা সংগঠন থেকে সারাদেশেই চলবে বৃক্ষরোপণ কর্মসূচি। তারই ধারাবাহিকতায় এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন স্মাইল ঘোড়াশাল শাখার সহ-সভাপতি আরিফা আক্তার, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শান্ত, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রিমন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!