AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় বাস পিকআপ সংঘর্ষে নিহত দুই


ভাঙ্গায় বাস পিকআপ সংঘর্ষে নিহত দুই

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় বাস পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপের ড্রাইভার ও হেল্পার নিহত হয়েছেন। এতে কমপক্ষে বাসের ১৫ জন যাত্রী আহত হন। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ। শুক্রবার (৫ জুলাই) দুপুরে ফরিদপুর-বরিশাল মহাসড়কের উপজেলার পুখুরিয়া  এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজনের পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছেন দুই জনই পিকআপের ড্রাইভার নিশ্চিত ও হেল্পার হবে সম্ভবত।

প্রত্যক্ষ সূত্রে জানা যায়, ফরিদপুর থেকে ঢাকা গামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস ( ঢাকা মেট্রো ব-১৫-০২১১ ও ফরিদপুর থেকে ভাঙ্গা গামী তিন টনের একটি পিকআপ (ঢাকা মেট্রো ড-১২-৩৪১৫)  ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে পিকআপ ড্রাইভার ও হেল্পার নিহত হয়েছেন। 

পিকআপ ড্রাইভারের মরদেহ পিকাপের ভিতর থেকে বের করার চেষ্টা করছেন পুলিশ  ও ফায়ার সার্ভিসের একটি দল।  গোল্ডেন লাইন পরিবহনের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের ভাঙ্গা ও ফরিদপুর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গোল্ডেন লাইন পরিবহনের বাসটি পিকআপটিকে চাপা দিয়ে খাঁদে পড়ে রয়েছে। উদ্ধার তৎপরতায় চলাকালীন সময়ে প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ রয়েছে।

এ ঘটনায় ভাঙ্গা হাইওয়ে থানার ওসি খাইরুল আনাম জানান, বাস পিকআপ মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে তবে পিকআপের ড্রাইভার নিহত হয়েছেন এটা নিশ্চিত হতে পেরেছি। আরেকজন ছিটকে বাইরে মৃত্যু হওয়ায় সে বাসের না পিকআপ এর যাত্রী নিশ্চিত হতে পারি নাই। তবে আশঙ্কা করছি দুইজনই পিকআপের ড্রাইভার এবং হেলপার হবে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!