AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় নজিরিয়া মাদরাসা ও এতিমখানার উদ্বোধন


আনোয়ারায় নজিরিয়া মাদরাসা ও এতিমখানার উদ্বোধন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়নে পারকি সমূদ্র সৈকত সংলগ্ন উত্তর পরুয়াপাড়া গ্রামে দ্বীনি প্রতিষ্ঠান নজিরিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার সময় এ উপলক্ষে মাদ্রাসা ক্যাম্পাসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নজিরিয়া মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আলম খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন স্থানীয় ইউপি সদস্য ও নজিরিয়া মাদরাসা পরিচালনা কমিটির অন্যতম সদস্য হাফেজ মোঃ ইসহাক। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি শাহনগর মদিনাতুল উলুম ইসলামিয়া মাদরাসার পরিচালক ও চট্টগ্রামের ব্যবসায়ী মুফতি আবুল কালাম আজাদ। তিনি ধর্মীয় শিক্ষার গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা সমাজসেবা অফিসার মিজানুর রহমান, রাঙ্গুনিয়া ইসলামপুর মাখযানুল উলুম মাদরাসার পরিচালক মাওলানা নুরুল আমিন। এতে বক্তব্য রাখেন ফকিরপাড়া হাজী আবদুল গণী হিফজুল কুরআন মাদরাসার পরিচালক মাওলানা হাফেজ মোঃ হারুন।

উপস্থিত ছিলেন হাজী মাওলানা মোঃ ইউনুচ, মোঃ ফারুক, হাফেজ মুনির উদ্দিন, নুরুল আজিম, ইন্জিনিয়ার মোঃ ইয়াছিন, এম এ মাবুদ, মাওলানা মুজিবুর রহমান, আবদুল্লাহ আল মামুন, সোহাইলুল আলম ও আরিফুল হাসান।

চট্টগ্রামের স্বেচ্ছাসেবী সংগঠন নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ আলম খাঁন তার নিজস্ব জায়গায় তার মরহুম পিতা নজির আহমদের নামে উক্ত প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেন। নীডি ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলম খাঁন বলেন, ইসলামী জীবন যাপনের জন্য প্রত্যেক মুসলমানের দ্বীনি শিক্ষার অপরিহার্যতা অনেক গুরুত্বপূর্ণ। তাই আমার মরহুম পিতার নামে এই মাদ্রাসাটি প্রতিষ্ঠাতা করেছি। এখানে সকল প্রকারের সুযোগ সুবিধাসহ সুনামধন্য শিক্ষকদের প্রচেষ্ঠায় মান সম্মত শিক্ষা অর্জন করবে শিক্ষার্থীরা।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!