AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি

ঝিনাইগাতীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩১ পিএম, ৫ জুলাই, ২০২৪
ঝিনাইগাতীতে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন গ্রামে বন্যার্তদের মাঝে শেরপুর জেলা সমিতি ঢাকা‍‍`র উদ্যোগে  ত্রাণসামগ্রী  বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: আব্দুর রাজ্জাক, (তত্ত্বাবধায়ক প্রকৌশলী, ডিপিডিসি) এর নেতৃত্বে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের পাঁচটি গ্রামে ৩ শতাধিক পরিবারের মাঝে ১ কেজি মুড়ি, এক কেজি চিড়া, আধা কেজি চিনি, শুকনো বিস্কুট, কেক, ওরস্যালাইন বিতরণ করা হয়।

এ সময় প্রকৌশলী মো: আব্দুর রাজ্জাক বলেন, ‘শেরপুর জেলার ঝিনাইগাতীসহ বেশ কিছু ইউনিয়ন এবং গ্রাম প্লাবিত হয়েছে। মানুষ দুর্বিসহ জীবনযাপন করছে। এ সময় সরকারি ত্রাণ সহযোগিতা জোরদার করার আহ্বান জানান এবং সেই সাথে সমাজের ধনাঢ্য ব্যক্তিদের এগিয়ে আসার জন্য তিনি বিনীত অনুরোধ করেন।’

শেরপুর জেলা সমিতি ঢাকা‍‍`র উদ্যোগে  ত্রাণসামগ্রী  বিতরণ

 

ত্রাণসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন- শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের প্রধান সমন্বয়কারী ও শেরপুর জেলা সমিতির সদস্য মহিউদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘পাহাড়ি ঢলে কিছুদিন পরপর শেরপুরের ঝিনাইগাতী, নালিতাবাড়ী প্লাবিত হয়ে যাচ্ছে। এর জন্য সরকারকে স্থায়ী সমাধানের উদ্যোগ নিতে হবে। তিনি শেরপুর জেলা সমিতিকে মানবতার পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

ত্রাণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন- মালিঝিকান্দা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক, একেএম রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, মো: সাইফুদ্দিন করিম আহম্মেদ মুন্না, দপ্তর সম্পাদক, মো: লতিফুল ইসলাম নিপুল, প্রচার সম্পাদক, বদিউজ্জামান রিপন তালুকদার ও সদস্য, মিজানুর রহমান প্রমুখ।

শেরপুর জেলা সমিতি ঢাকা‍‍`র উদ্যোগে  ত্রাণসামগ্রী  বিতরণ-1

উল্লেখ্য, গত ২৭ জুন শেরপুর জেলা সমিতি ঢাকা‍‍`র নতুন নির্বাচন হয়। যেখানে সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সাবেক সচিব মো: নজরুল ইসলাম। নির্বাহী সভাপতি হয়েছেন মো: আবদুস সামাদ, সাবেক সিনিয়র সচিব, নৌ-পরিবহন মন্ত্রণালয় ও চেয়ারপার্সন, সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)। সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার মো: আব্দুর রাজ্জাকসহ ৮১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির সবাই শেরপুর জেলার উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে বলে দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!