AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে স্কুল ব্যাগ থেকে গাঁজা উদ্ধার


আমতলীতে স্কুল ব্যাগ থেকে গাঁজা উদ্ধার

বরগুনার আমতলীতে স্কুল ব্যাগ থেকে ২কেজি গাঁজা উদ্ধারসহ ২ মাদককারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (৫ জুলাই) সকালে বাস থেকে নেমে পিঠে স্কুল ব্যাগ নিয়ে আমতলী চৌরাস্তায় হাঁটছিলেন দুই যুবক। তাদের চলাফেরার গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তল্লাশি চালায় জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। এসময় তাদের পিঠে ঝুলানো স্কুলব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এসময় মিলন মোল্লা (৪০) ও গোলাম রাব্বি (২৬) নামে ওই দুই যুবককে আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। মিলন মোল্লা বরিশালের রূপাতলী এলাকার মৃত সিকান্দার মোল্লার ছেলে ও আর গোলাম রাব্বি বরিশাল কোতোয়ালি থানার ২৩ নম্বর ওয়ার্ডের তাজকাঠি গ্রামের মৃত আইউব আলীর ছেলে।

বরগুনা ডিবি কার্যালয় সূত্রে জানা গেছে, গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে তথ্য ছিল শুক্রবার সকালে আমতলীতে বড় ধরনের মাদকের চালান পাচার হবে। তথ্য অনুযায়ী বৃহস্পতিবার গভীর রাতে জেলা ডিবি পুলিশের ওসি বশিরুল আলম তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে নামে ২ কেজি গাজা উদ্ধার করেন ও মাদককারবারী ২ দুই যুবককে আটক করে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)কার্যালয়ে নিয়ে যান।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ওসি বশির আলম বলেন, শুক্রবার সকালে আমতলী চৌরাস্তা এলাকায় ওই দুই যুবকের গতিবিধি একটু সন্দেহজনক মনে হলে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে। এসময় তাদের সঙ্গে থাকা স্কুল ব্যাগের মধ্যে পলিথিনে মোড়ানো ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

তাদের আটক করে জিজ্ঞাসাবাদের জন্য বরগুন গোয়েন্দা( ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। তিনি বলেন, উদ্ধার হওয়া গাঁজার বাজার আনুমানিক মূল্য দেড় লাখ টাকা। গাঁজাসহ আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!