AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদক বিক্রিতে বাধায় গোয়াল ঘরে আগুন দেওয়ার অভিযোগ


মাদক বিক্রিতে বাধায় গোয়াল ঘরে আগুন দেওয়ার অভিযোগ

টাঙ্গাইল জেলার ধনবাড়ী‌তে  দুর্বৃত্তের আগুনে গোয়াল ঘরে থাকা ৬টি গরুর শরীরের বিভিন্ন অংশ পুড়ে যাওয়াসহ গোয়াল ঘর পুড়ে যায়। শুক্রবার (৫ জুলাই)  রাতে উপজেলার যদুনাথপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের  মোঃ সেলিম আলদীনের গোয়াল ঘরে আগুন লেগে এ ঘটনা ঘটে।

গরুর মালিক ডঃ মোঃ সেলিম আলদীন বলেন, রা‌তে কে বা কারা আমার গোয়াল ঘরে আগুন ধরিয়ে দেয়। তবে আমার সন্দেহ মাদক সেবনও বিক্রয় করায় বাধা দেওয়ায় তারা এই কাজ ঘটাতে পারে আমার সন্দেহ। এই আগুন দেওয়ার কারণে ৬টি গরুর শরীরের বিভিন্ন অংশ পুড়ে যাওয়াসহ গোয়াল ঘর পুড়ে প্রায় আনুমানিক ২,৫০,০০০/- টাকার ক্ষতি হয় আমার।

তিনি আরও বলেন, গোয়াল ঘরের আশেপাশে আগুন লাগার মতো কিছুই ছিলো না।  কিন্তু আমরা আগুন নেভানোর পরে যে সমস্ত জিনিস পুড়ে গেছে সেগুলো নাড়াচাড়া করার পর দেখলাম যে ওখানে এমন কিছু জিনিস আছে যেটা আমাদের বাড়িতে কেউ ব‌্যবহার ক‌রে না। যেমন বাসের বেত ও রাবার এর ক‌ষের দলা । আমাদের বাড়ির কেউ রাবারের বাগানে কাজ ক‌রে না।

স্থানীয় রেজাউল ক‌রিম চানু বলেন, ডাক্তার সেলিমের বাড়িতে হঠাৎ আগুন দেখতে পেয়ে আমরা ছুটে আসি।

ঘটনাস্থলে এসে আমরা আগুন নিভাই। ৬‌টি গরুর শরীরের বিভিন্ন অংশ পুড়ে গে‌ছে । তবে কিভাবে আগুন লেগেছে তা জানা যায়নি। মোঃ সেলিম আলদীন সে একজন মান‌বিক ডাক্তার তার কা‌ছে আমরা গ্রামবাসী অ‌নেক সেবা পাই , তার এমন ক্ষ‌তি কে কর‌লো , যেই ক‌রে থাকুক আমরা এর সুষ্ঠ বিচার চাই।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, গোয়াল ঘরে আগুন লেগেছে খবর পেয়ে‌ছি  এবং এ বিষয়ে ভুক্তভোগী পরিবার থেকে ‌লি‌খিত অ‌ভি‌যোগ পে‌য়ে‌ছি  তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!