AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘নিক্সন চৌধুরী নৌকার বাইরে কেউ নয়’


‘নিক্সন চৌধুরী নৌকার বাইরে কেউ নয়’

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের এক যোগদান অনুষ্ঠানে শনিবার বিকেলে স্থানীয় সংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, নৌকা কাটলে যেমন রক্ত দুই ভাগ হয় না, তেমনই নিক্সন চৌধুরীকেও নৌকার বাইরে নেওয়া সম্ভব না। নৌকায় যারা ভোট দিয়েছেন তারা যেন আমাকেই দিয়েছেন। নৌকার লোকদের জন্য আমার দরজা সব সময় খোলা থাকবে। যত উন্নয়ন দেখেন সবই জন নেত্রী শেখ হাসিনার।

ভাঙ্গা উপজেলা কাউলিবেড়া ইউনিয়নের চরমুকডোবা গ্রামের বিশিষ্ট শিল্পপতি চুন্নু খাঁনের যোগদান অনুষ্ঠানে তার বাড়িতে প্রধান অতিথির বক্তব্যে তিনি সব কথা বলেন। 

তিনি আরো বলেন, ফরিদপুর-৪(ভাঙ্গা সদরপুর চরভদ্রাসন) আসনটি নৌকা অধ্যুষিত এলাকা, আ‍‍`লীগের অধ্যুষিত এলাকা। আন্দোলন সংগ্রামে এই এলাকাটি অগ্রণী ভূমিকা পালন করবে। কারণ উল্লেখ করে তিনি বলেন, এই দক্ষিণ পশ্চিমাঞ্চলের ৪৮ টি উপজেলার পরিবেশ দ্বার হচ্ছে ভাঙ্গা উপজেলা। এই উপজেলা থেকেই আওয়ামী লীগ বিরোধী যত আন্দোলন সংগ্রাম চলবে তার প্রতিহত করা হবে। 

তিনি বলেন, আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা দিবেন, আমি বাংলাদেশের ৩০০ আসনের মধ্যে এই আসন থেকে নৌকা মার্কায় সর্বোচ্চ ভোট দিয়ে ইতিহাস সৃষ্টি করে দিব।

নির্বাচনে জয়লাভ করার পরে ভাঙ্গায়  এই প্রথম তিনি বড় জনসভায় এসব কথা বলেন। 

অনুষ্ঠানের শুরুতে প্রায় দুই শতাধিক নেতাকর্মী নিয়ে চুন্নু খান প্রধান অতিথির হাতে ফুলের তোড়া উপহার দিয়ে যোগদান করেন। 

অনুষ্ঠানে মিজানুর রহমান খাঁনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহাদাত হোসেন  ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কাউসার ভূঁইয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, বিশিষ্ট শিল্পপতি চুমুরদি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  শাখাওয়াত হোসেন জালাল, ঘারুয়া ইউনিয়নের চেয়ারম্যান মনসুর মুন্সি, তুজারপুর ইউপি চেয়ারম্যান অলিউর রহমান, আজিমনগর ইউপি চেয়ারম্যান শাজাহান হাওলাদার  প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!