AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় খলিফা বানাইনি, বানাবোও না: নিক্সন চৌধুরী


ভাঙ্গায় খলিফা বানাইনি, বানাবোও না: নিক্সন চৌধুরী

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী ভাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের এই প্রথম মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে ফরিদপুর ৪ আসনের এমপি মজিবুর রহমান চৌধুরী বলেছেন, ভাঙ্গায় খলিফা বানাইনি, খলিফা বানাবো না। এই খলিফারাই কাজী জাফর উল্লাহকে ডুবেছে। রোববার (৭ জুলাই) সকাল ১০টায় উপজেলা হলরুমে আইনশৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম কুদরত এ খুদার  সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি বলেন, ভাঙ্গায় খলিফা দেখতে চাই না। ভাঙ্গায় ভূমিদস্যু, যেই হোক না কেন, কোন ছাড় দেওয়া হবে না। জনগণের জানমালের রক্ষা করার দায়িত্ব আমাদের। জনগণ আমাদের ভোট দিয়ে ক্ষমতায় বসিয়েছেন উন্নয়ন করার জন্য। এই উন্নয়ন করার পিছনে সরকারি কর্মকর্তা কর্মচারীদের ভূমিকা রয়েছে সুতরাং তাদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। তাদের সমন্বয়ে কাজ করে যেতে হবে। বিগত উপজেলা চেয়ারম্যানরা যেভাবে সকলের সঙ্গে মিলেমিশে কাজ করেছেন। আমি নির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের ও ভাইস চেয়ারম্যানদের প্রতি অনুরোধ রাখবো তারা যেন পূর্বের চেয়ারম্যানদের মতোই সকলের সঙ্গে সমন্বয় রেখে জনগণের উন্নয়ন করবেন। আমার নির্বাচনী এলাকায় কোন অনিয়ম-দুর্নীতি দেখতে চাই না এবং সহ্য করা হবে না।

এসময় সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা ইসহাক মোল্লা ও মহিলা ভাইস চেয়ারম্যান পারুলি বেগমকে ফুলের তোড়া উপহার দিয়ে আনুষ্ঠানিকভাবে তাদের বিদায় জানান। আনুষ্ঠানিকভাবে ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করে নেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাওছার ভুইয়া, ভাইস চেয়ারম্যান এবিএম ইব্রাহিম খলিল ও মহিলা ভাইস চেয়ারম্যান মঞ্জুয়ারা বেগমকে। 

এসময় মুজিবুর রহমান চৌধুরী নিক্সন ১২ ইউনিয়নের চেয়ারম্যানদের ডেঙ্গু মশা নিধানের জন্য বারোটি মেশিন বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, নবনির্বাচিত  চেয়ারম্যান কাউসার ভূইয়া, বিদায়ী চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান কাউসার ভূঁইয়া পরিষদের প্রথম অধিবেশনে সকল নেতাকর্মীদের মিষ্টি মুখ করিয়েছেন। উপজেলা পরিষদ চত্বরটি ছিল নেতাকর্মীদের মিলন মেলা।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!