AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে সার বীজ বিতরণ ও কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্ধোধন


Ekushey Sangbad
সারোয়ার হোসেন, তানোর, রাজশাহী
০৮:২৫ পিএম, ৭ জুলাই, ২০২৪
তানোরে সার বীজ বিতরণ ও কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্ধোধন

রাজশাহীর তানোরে প্রান্তিক কৃষকদের মাঝে সার বীজ বিতরণের এবং কৃষি মেলার শুভ উদ্ধোধন করেন এমপি ফারুক চৌধুরী। এছাড়াও ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল এবং টাকা বিতরণ করা হয়। 

এ-উপলক্ষ্যে  রবিবার সকালের দিকে  উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও কৃষি দপ্তরের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি ফারুক চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মেদ। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তানভীর রেজা, উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান, মৎস্য কর্মকর্তা বাবুল হোসেন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:ওয়াজেদ আলী, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, পাচন্দর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন মোহাম্মাদ মুন্টু প্রমুখ। 

জানা গেছে, ২ হাজার প্রান্তিক কৃষকদের মাঝে জনপ্রতি উপশি বীজ ৫ কেজি, ডিএপি ১০ কেজি এবং এমওপি ১০ কেজি করে দেয়া হয়। এসময় প্রান্তিক কৃষক, ক্ষুদ্র নৃ গোষ্ঠীর শিক্ষার্থী ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!