AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নান্দাইলে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো  প্রশাসন


নান্দাইলে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো  প্রশাসন

ময়মনসিংহের নান্দাইল চৌরাস্তা গোলচত্বর এলাকায় সড়ক ও জনপথ বিভাগের সরকারি জায়গায় নির্মিত অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে প্রশাসন। 

রোববার (৭ জুলাই) নান্দাইল উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট বিভাগের লোকজন সকাল ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নান্দাইল চৌরাস্তায় মহাসড়কের কিশোরগঞ্জ মোড়, নান্দাইল মোড় ও কেন্দুয়া মোড়ের সকল অবৈধ স্থাপনা দোকানপাট ভেঙ্গে গুড়িয়ে দেন। 

এসময় নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়জুর রহমান, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মজিদ, সড়ক ও জনপথ বিভাগ কিশোরগঞ্জের উপ-সহকারী প্রকৌশলী রোস্তম আলী, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইয়াসহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন। 

সরকারি জায়গায় অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেওয়া সাধারণ মানুষ প্রশাসনকে সাধুবাদ জানান এবং উদ্ধারকৃত সরকারি জায়গায় আর যেন অবৈধ স্থাপনা নির্মাণ করতে না পারে সেজন্য যাত্রী সাধারণের জন্য যাত্রী ছাউনী ও খোলা জায়গায় যানবাহন স্ট্যান্ড নির্মাণ অথবা সরকারের পক্ষ থেকে দৃষ্টিনন্দন স্থাপনা নির্মাণের জোর দাবী জানান। 

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফয়জুর রহমান বলেন, সরকারি জায়গাতে কোন অবৈধ স্থাপনা থাকবে না, এ অভিযান অব্যাহত আছে। যদি কেউ পুনরায় অবৈধ স্থাপনা নির্মাণ করতে চায়, তবে ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা হতে পারে। সরকারি জায়গা যেন সুরক্ষিত থাকে, সেজন্য সকলকেই সচেতন হতে হবে।  

 

একুশে সংবাদ/বিএইচ


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!