AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশসেরা উদ্ভাবক হলেন রাজনগরের শিক্ষক তাহমিনা হোসেন রাখি


দেশসেরা উদ্ভাবক হলেন রাজনগরের শিক্ষক তাহমিনা হোসেন রাখি

শিক্ষকদের জনপ্রিয় পোর্টাল শিক্ষক বাতায়নের (teachers.gov.bd) দেশসেরা উদ্ভাবক নির্বাচিত হলেন মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বকশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালের সহকারী প্রধান শিক্ষক তাহমিনা হোসেন রাখি।

শিক্ষার্থীদের নিয়ে শিখন-শেখানো কাজ কিংবা সহশিক্ষাক্রমিক কাজ নিয়ে শিক্ষকের তৈরি করা উদ্ভাবনী মূলক ভিডিও ও কাজকে অনুপ্রেরণা যোগানোর জন্য প্রতি ১৫ দিন পর পর দেয়া হয় সেরা উদ্ভাবকের স্বীকৃতি।  

এটুআই পরিচালিত শিক্ষকদের সর্ববৃহৎ প্লাটফর্ম শিক্ষক বাতায়নে সারা দেশের শিক্ষকদের সাথে প্রতিযোগিতার মাধ্যমে উদ্ভাবনী গল্প গ্রকাশ, লাইক, কমেন্ট, রেটিং এবং সার্বিক যাচাই-বাছাই শেষে তিনি জুলাই ২০২৪-এর সেরা উদ্ভাবনী শিক্ষক নির্বাচিত হয়েছেন। যা শিক্ষক বাতায়নের ওয়েব সাইটে রবিবার (৭ জুলাই) ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়।

তাহমিনা হোসেন রাখি  বলেন, শিক্ষক ও শিক্ষা নিয়ে কাজ করতে ভালোলাগা থেকেই দুর্গম বকশিপুর থেকেই কাজ করার প্রত্যয় নিয়ে নিজেকে আত্মনিয়োগ করেছি বিভিন্ন প্রতিকূলতা এড়িয়ে। এ পুরস্কার আমার চাকুরি জীবনের বড় অর্জন। আমার উপজেলাকে সম্মানিত করেছে এবং আমার বিদ্যালয়কে পরিচিত করেছে। প্রত্যাশা এ উদ্ভাবনগুলো বাংলাদেশের শিক্ষা উন্নয়নে অবদান রাখবে বলে যোগ করেন তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!