AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের ৫ মাস পর মায়ের কোলে সুমাইয়া


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁদপুর
১০:১৯ পিএম, ৭ জুলাই, ২০২৪
নিখোঁজের ৫ মাস পর মায়ের কোলে সুমাইয়া

নিখোঁজের পাঁচ মাস পর চাঁদপুরের শিশু সুমাইয়া আক্তার অবশেষে মায়ের কোলে ফিরেছে। শিশু সুমাইয়া আক্তারকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। রোববার (৭ জুলাই) বিকেলে আদালতের নির্দেশে এই শিশুকে তার মা ফাহিমা আক্তারের কাছে তুলে দেয়া হয়।

এর আগে শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে সদর উপজেলার ঢালিঘাট এলাকার সড়কের পাশ থেকে শিশুটিকে উদ্ধার করে পিবিআই। চলতি বছরের ২২ জানুয়ারি চাঁদপুর সদর উপজেলা উত্তর বালিয়া গ্রামের বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয় শিশু সুমাইয়া আক্তার।

পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার মোস্তফা কামাল রাশেদ জানান, শিশু সুমাইয়া আক্তার নিখোঁজের পর তার মা ফাহিমা আক্তার অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে চাঁদপুরের আদালতে একটি মামল করেন। আদালত সেই মামলার তদন্ত করে নিখোঁজ শিশুকে খুঁজে বের করার দায়িত্ব দেয় চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে। কিন্তু দীর্ঘ ৫ মাসেও থানা পুলিশ কোনো কিনারা করতে না পারায় অবশেষে ফের তদন্ত করার দায়িত্ব দেয়া হয় পিবিআইকে। তবে কেন এবং কী কারণে শিশু সুমাইয়া আক্তার নিখোঁজ হয়। তা এখনো অজানা। এই নিয়ে অধিকতর তদন্ত করবে পিবিআই।

পুলিশ সুপার মোস্তফা কামাল জানান, পিবিআই এই মামলার দায়িত্ব পাওয়ার পর উপপরিদর্শক ফজলুর রহমান চৌধুরীকে তদন্তপূর্বক শিশুটিকে খুঁজে বের করার কাজ শুরু করে। এরইমধ্যে কে বা কারা শিশু সুমাইয়া আক্তারকে চাঁদপুর সদর উপজেলার ঢালিঘাট এলাকার সড়কের পাশে ফেলে পালিয়ে যায়। পরে শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

এদিকে, রোববার বিকেলে চাঁদপুরের আদালতে শিশু সুমাইয়া আক্তারকে হাজির করা হয়। এ সময় তার মা ফাহিমা আক্তার ও বাবা আব্দুল হালিম উপস্থিত ছিলেন। পরে আদালতের নির্দেশে শিশুটিকে তার বাবা ও মায়ের কাছে তুলে দেয়া হয়।

 

একুশে সংবাদ/বিএইচ
 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!