AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বাসচাপায় নানা ও নাতনির মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর
১১:২৭ এএম, ৮ জুলাই, ২০২৪
লক্ষ্মীপুরে বাসচাপায় নানা ও নাতনির মৃত্যু

লক্ষ্মীপুরের হাজিপাড়ায় যাত্রীবাহী বাসচাপায় নানা ও নাতনির মৃত্যু হয়েছে। সোমবার (৮ জুলাই) সকাল ৯টার দিকে হাজিপাড়ার সিয়াম ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নানা নছির মোল্লা ও নাতনি মীম।

স্থানীয়রা জানান, সকালে ভোলা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য নাতনি মীমকে নিয়ে শাহী পরিবহনের একটি বাসে উঠেন। ঘটনাস্থলে এসে বাসের তেল নেয়ার জন্য চালক সিয়াম ফিলিং স্টেশনে বিরতির ঘোষণা দেয়। পরে রাস্তার বিপরীত পাশের দোকানে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন। এ সময় যমুনা পরিবহনের একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলে মীমের মৃত্যু হয়। আর নানা গুরুতর আহত হন। পরে নানা নছিরকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরুপ পাল বলেন, এক শিশুকে মৃত অবস্থায় আনা হয়। আহত নছির নামের আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মরদেহ দুটি মর্গে রাখা হয়েছে। সম্পর্কে তারা নানা-নাতনি বলে জানা গেছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, রাস্তা পারাপারের সময় দুর্ঘটনাটি ঘটেছে। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। আর আহত নানাকে সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!