AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৩


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০২:০২ পিএম, ৮ জুলাই, ২০২৪
নড়াইলে পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৩

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে গাঁজা ও ইয়াবাসহ তিনজন গ্রেফতার। 

মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ সজিব শেখ (২৭) ও মোঃ নাজিম মোল্লা (১৯) নামের দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ সজিব শেখ (২৭) খুলনা জেলার রুপসা থানাধীন হোসাইনপুর গ্রামের মোঃ গোলাম শেখের ছেলে এবং মোঃ নাজিম মোল্লা (১৯) নড়াইল জেলার নড়াগাতি থানাধীন পাখিমারা গ্রামের মোঃ মাসুদ মোল্লার ছেলে।

রবিবার (৭ জুলাই) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পহরডাঙ্গা ইউনিয়নের বাগডাঙ্গা বাজার হতে জনৈক লাবু শেখ এর মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে তাদেরকে আটক করা হয়। 

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার নড়াগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এর তত্ত্বাবধানে এএসআই (নিঃ) মোঃ ইকবাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ সজিব শেখ (২৭) ও মোঃ নাজিম মোল্লা (১৯) দেরকে গ্রেফতার করে। 

এ সময় ধৃত আসামিদের নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ০৪ (চার) কেজি গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। 

নড়াইল সদর থানা পুলিশ কর্তৃক বিশ পিস ইয়াবা সহ একজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ সাগর শেখ (২১) নামের একজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। 

গ্রেফতারকৃত মোঃ সাগর শেখ (২১) নড়াইল জেলার সদর থানাধীন সড়াতলা গ্রামের মোঃ আজিজুর শেখের ছেলে।  নড়াইল জেলার সদর থানাধীন ৪ নং আউড়িয়া ইউপির অন্তর্গত পশ্চিম বালিয়াডাঙ্গা সাকিনস্থ জনৈক বিল্লাল ভূঁইয়া (৪০) এর বি এন্ড কে নামক ইট ভাটার অফিসের সামনে হতে তাকে আটক করা হয়। 

গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ শাহ্ আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ সাগর শেখ (২১) কে গ্রেফতার করে। 

এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য বিশ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!