AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাজীপুরে কলসিভর্তি গ্রেনেড উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৪:০৯ পিএম, ৮ জুলাই, ২০২৪
গাজীপুরে কলসিভর্তি গ্রেনেড উদ্ধার

গাজীপুর মহানগরীর দক্ষিণ ছায়াবীথি এলাকায় মাটি খুঁড়তে গিয়ে কলসিভর্তি গ্রেনেড পাওয়া গেছে। ৯৯৯-এ কল পেয়ে সোমবার (৮ জুলাই) সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে যায় পুলিশ।

এ ঘটনায় ঢাকায় বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। তারা এসে ওই সেগুলো পরীক্ষা করবে বলে জানা গেছে।

জানা যায়, সম্প্রতি সাড়ে ৩ কাঠা বাউন্ডারি করা জমিতে ৬ তলা বাড়ি করার জন্য কাজ শুরু করেন জমির মালিক আবুল কাশেম। সকালে কয়েকজন শ্রমিক মাটি খুঁড়া শুরু করেন। একপর্যায়ে ৩-৪ হাত মাটি গর্ত করার পর একটি মাটির কলসি বেড়িয়ে আসে। কোদালের আঘাতে কলসি ফেটে গেলে ভেতর হতে গ্রেনেড বের হয়। পরে তারা আতঙ্কিত হয়ে কাজ বন্ধ করে স্থানীয়দের ও বাড়ির মালিককে জানান। পরে বাড়ির মালিক পুলিশে খবর দেন।

বাড়ির মালিক আবুল কাশেম বলেন, শ্রমিকরা সাড়ে ৯টার দিকে বিষয়টি জানান। পরে প্রথমেই ৯৯৯ এ ফোন দেই। পরে নিজে গাজীপুর সদর থানায় গিয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আপাতত গেটে তালা দেয়া আছে। অনেক লোক আসছে কিন্তু কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

সদর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ রাফিউলল করিম জানান, গ্রেনেড সদৃশ কিছু বস্তু পাওয়া গেছে। এগুলো পরীক্ষা করে নিরাপত্তার স্বার্থে আশপাশের লোকজনকে সরিয়ে দেয়া হয়েছে এবং জায়গাটির গেটে তালা দেয়া হয়েছে। ওই বস্তুগুলো পরীক্ষা করার জন্য ঢাকায় বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!