AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে যুব ফোরামের বার্ষিক সমাবেশ


উজিরপুরে যুব ফোরামের বার্ষিক সমাবেশ

বরিশালের উজিরপুরে ‘যুব নেতৃত্বে জলবায়ু কার্যক্রমের বাধা এবং সমাধান’ শীর্ষক যুব ফোরামের বার্ষিক সমাবেশ ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। 

সিআরএসএস ও ওয়ার্ড ভিশনের সহযোগিতায় ও  যুব ফোরাম উজিরপুর এপি এর আয়োজনে সোমবার (৮ জুলাই) সকাল ১০টায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম শিপন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মোর্শেদা পারভীন, উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা, আসমা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা.সি আর এস এস এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক এ্যাডওয়ার্ড রবিন বল্লভবল্লভ, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার, সিলভিয়া ডেইজি।

এসময় উপস্থিত ছিলেন শিকারপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম মাঝি, সাতলা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাহিন হাওলাদার ও ও প্রমুখ। এ সময় বক্তারা বলেন, জলবায়ু পরিবর্তনের প্রধান কারণ গুলো সবার আগে আমাদেরকে চিহ্নিত করতে হবে। জলবায়ু কে মানুষের বাসযোগ্য করে তুলতে হলে , যুব ফোরামের মাধ্যমেই সকল যুবককে প্রশিক্ষিত করে, জলবায়ুর ভারসাম্য রক্ষা করতে হবে। অধিকহারে বৃক্ষ নিধন করলে জলবায়ুতে বিরূপ প্রক্রিয়া সৃষ্টি হবে।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!