AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কুড়িগ্রামে বিজিবির ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৬:১৫ পিএম, ৮ জুলাই, ২০২৪
কুড়িগ্রামে বিজিবির ব্যবস্থাপনায় ত্রাণ সামগ্রী বিতরণ

কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় শনিবার ( ৬ জুলাই ) আলগা ইউনিয়নের উলিপুর উপজেলার দইখাওয়ারচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ বন্যার্ত, গরীব ও দুস্থ পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী হিসেবে মুড়ি, চিড়া, বিস্কুট, চিনি এবং বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণকালে কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ মাসুদুর রহমান বলেন, অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলের কারণে কুড়িগ্রাম জেলার নদী তীরবর্তী এলাকাসমূহ বন্যায় প্লাবিত হওয়ায় স্থানীয় কর্মজীবী ও খেটে খাওয়া মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবনযাপন করছে।

এ প্রেক্ষিতে দায়িত্বপূর্ণ এলাকায় পানিবন্দি গরীব, দুস্থ এবং শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে বিজিবি সদর দপ্তর, রিজিয়ন সদর দপ্তর, রংপুর এবং সেক্টর সদর দপ্তর, রংপুরের নির্দেশনা মোতাবেক বর্নাত্যদের মাঝে ত্রাণ সহয়তা প্রদান করা হচ্ছে।

ত্রাণকার্য বিতরণের সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ব্যাটালিয়নের (২২ বিজিবি) এ্যাডজুটেন্ট এডি মোঃ ইউনুছ আলী, জুনিয়র কর্মকর্তা, অন্যান্য পদবীর বিজিবি সদস্যসহ, স্থানীয় চেয়ারম্যান, ওয়ার্ড মেম্বারগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ব্যক্তিবর্গ।

 

একুশে সংবাদ/সা.আ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!