AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রবাসী নারীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার


ভাঙ্গায় বিয়ের প্রলোভনে প্রবাসী নারীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক  করেছেন মায়ের বয়সী ওমান প্রবাসী এক নারীর সঙ্গে এক বখাটে যুবক। সোমবার(৮ জুলাই)  ভাঙ্গা থানায় ধর্ষণের মামলা হয়েছে বলে পুলিশ সন্ধ্যায়  নিশ্চিত করেন।  পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছেন।

 ধর্ষক পৌরসভার  হুগলাকান্দি গ্রামের শাহাদাত শিকদারের ছেলে আরিফ সিকদার(২৪) বর্তমানে আরিফ মনসুরাবাদ গুচ্ছগ্রামে বসবাস করেন। তার প্রথম স্ত্রী ও এক সন্তান রয়েছে।

মামলার সূত্রে জানা যায়, কালামৃধা ইউনিয়নের খামারকান্দি গ্রামের মৃত্যু খলিল মিনার কন্যা  লিপি বেগম(৩৫) তিনি বেশ কিছুদিন ধরে ওমানে  অবস্থান করেন। সেখানে থাকা অবস্থায় মোবাইল ফোনে আরিফের সঙ্গে পরিচয় হয়। সেই সুবাদে কথাবার্তা এর পর প্রেম। কিছুদিন পরে ওই নারীকে বিয়ে করার আশ্বাস দিয়ে বাংলাদেশে আসতে বলে আরিফ । বছর খানেক হয় ওই নারী দেশে আসে। বিবাহের কথা বলে ওই নারীর কাছ থেকে ২ লক্ষ টাকাও  হাতিয়ে নেয় যুবক। আসার পর একাধিকবার মনসুরাবাদ গুচ্ছগ্রামে একটা ঘরে ডেকে নিয়ে শারীরিক  সম্পর্ক করে। বিবাহের কথা বললে ওই যুবক কালক্ষেপণ করতে থাকে। 

গত ২রা জুন রাতে বিয়ের কথা বলে নারীকে ডেকে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। কিছুদিন পরে ওই নারীর শরীরের পরিবর্তন দেখা দিলে    সে একটি ক্লিনিকে পরীক্ষা-নিরীক্ষা করলে চিকিৎসকরা ৪ মাসের অন্তঃসত্ত্বার কথা জানায়। তখন বিবাহের জন্য আরিফকে চাপ দিলে যুবক নারীকে বিবাহ না করার কথা সাফ জানিয়ে দেন এবং নারীর গর্ভের সন্তানকেও অস্বীকার করে। 

উপায়ান্তু না দেখে ওই প্রবাসী নারী ভাঙ্গা থানায় আজ সোমবার(৮ জুলাই)  মামলা করেন।

এ ঘটনায় তদন্তকারী অফিসার উপ-পরিদর্শক (এসআই) নাঈম জানান, আজকেই ধর্ষণের মামলা হয়েছে এবং ধর্ষককে গ্রেফতার করে করা হয়েছে এবং ওই নারীকে মেডিকেল টেস্ট করানো হয়েছে। ওই যুবক তার ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের কথা স্বীকার করেছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!