AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে পৃথক অভিযানে নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার-৫


রাজবাড়ীতে পৃথক অভিযানে নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার-৫

রাজবাড়ীর পাংশায় ১৭৭ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ জন মাদক কারবারি ও দুই জন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে ওই ৫ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার।

এর আগে সোমবার (৮ জুলাই) দিবাগত রাত থেকে ও মঙ্গলবার (৯ জুলাই) সকাল পর্যন্ত পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলো, পাংশা উপজেলার যশাই ইউনিয়নের চরলক্ষীপুর গ্রামের মো. রাজ্জাক প্রামানিকের ছেলে মো. ইব্রাহীম প্রামানিক (২২), চরঝিকড়ী পশ্চিম পাড়া গ্রামের মো. লিটন প্রামানিকের স্ত্রী রুপা বেগম (৩০), নাটোরের বড়াইগ্রাম উপজেলার কালিকাপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে মো. বাবু (৩৯), বাবু বর্তমানে পাংশা উপজেলার মৈশালা গ্রামের বাসিন্দা। গ্রেপ্তারী পরোয়ানাভুক্তরা হলো, একই উপজেলার কসবামাজাইল গ্রামের মৃত মনছের মন্ডলের ছেলে মো. মানিক মন্ডল (৫৪) ও হাবাসপুর গ্রামের শের আলী সরদারের ছেলে সুলতান সরদার (৪৫)।

থানা পুলিশ সূত্র জানায়, পাংশা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে এসআই মোহাম্মদ মোজাম্মেল হক-১ সঙ্গীয় ফোর্স ১০০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মো. ইব্রাহীম প্রামানিককে ও ২৬ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ রুপা বেগমকে গ্রেপ্তার করেন। অপরদিকে এসআই মো. রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্স ৫১ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মো. বাবুকে গ্রেপ্তার করেন, বাবুর বিরুদ্ধে আরও দুটি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এছাড়াও পৃথক অভিযান পরিচালনা করে এসআই মো. ওবায়দুর রহমান এবং এসআই মো. সাদিকুজ্জামানন সঙ্গীয় ফোর্সসহ সিআর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত মো. মানিক মন্ডল ও সুলতান সরদারকে গ্রেপ্তার করেন।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন, মাদক এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির সাথে কোন আপস নয়। কাজেই আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদেরকে মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!