AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা


রাজবাড়ীতে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা

মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ করায় রাজবাড়ীতে মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৯ জুুলাই) দুপুর ২টা হতে বিকেল ৫টা পর্যন্ত সদর উপজেলার বড়পুল ও শ্রীপুর বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এতে সহযোগিতা করেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, জেলা পুলিশ লাইন্স এর এএসআই মো. আশরাফুল ইসলাম ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কতৃপক্ষ।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, নিয়মিত বাজার তদারকির কার্যক্রমের অংশ হিসেবে রাজবাড়ী শহরের বড়পুল ও শ্রীপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পণ্যের মোড়ক যথাযথ ভাবে ব্যবহার না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে শ্রীপুর বাজারের মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযানে শহরের শ্রীপুর বাজারের মেসার্স কাদেরীয়া বেকারীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!