AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চন্দনাইশে এইস এস সি পরীক্ষার্থীকে জিম্মি করে মোবাইল ছিনতাই


চন্দনাইশে এইস এস সি পরীক্ষার্থীকে জিম্মি করে মোবাইল ছিনতাই

চন্দনাইশ বরমা ডিগ্রি কলেজ থেকে এবারের এইস এস সি পরীক্ষায় অংশ  নেয়া করিম চৌধুরী রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে কেন্দ্রের অদুরে তাকে গতিরোধ করে নিরাপদ স্থানে নিয়ে ছুরি ঠেকিয়ে তাঁর ব্যবহৃত মোবাইল ফোন টা ছিনিয়ে নেয়।

এ ঘটনাটি ঘটেছে গতকাল ৯ জুলাই মঙ্গলবার চন্দনাইশ উপজেলার জোয়ারা ইসলামিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার নির্জন গলিতে।

জানা যায়, মোঃ করিম চৌধুরী বরমা  ডিগ্রি কলেজ থেকে এবারের এইস এস সি পরীক্ষায় অংশ নিচ্ছে প্রতিদিনের মত গতকাল মঙ্গলবার সে চন্দনাইশ আমানত ছফা বদরুন্নেসা মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে রাষ্ট্রবিজ্ঞান পরীক্ষা দিতে সকাল নয়টার দিকে কেন্দ্র আসেন। পরীক্ষা শেষে সে বাড়ি ফেরার পথে দিনেদুপুরে কেন্দ্রের কাছাকাছি এলাকার জোয়ারা ইসলামিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার সামনে পৌঁছলে আগে থেকেই ও পেতে থাকা কিশোর অপরাধীদের দল তাকে ছুড়ি ঠেকিয়ে মাদ্রাসার সামনের নির্জন গলিতে নিয়ে তার প্যান্টের পকেট থেকে একটি ১৪ হাজার টাকা মূল্যের এন্ড্রয়েড মোবাইল নিয়ে নেয়। পরবর্তী ছিনতাইয়ের কবলে পড়া শিক্ষার্থী চন্দনাইশ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ তাৎক্ষণিকভাবে এস আই অখিল রায়ের নেতৃত্বে একদল পুলিশ চন্দনাইশ উপজেলা হাসপাতালের পুকুরের ঘাট থেকে তাদের গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত আসামিরা হলেন- মোঃ সাকিব (২০) পিতা মোঃ আলী আকবর, ইয়াসিন আরাফাত বাপ্পী (১৭) পিতা হেলাল উদ্দিন, মোঃ রবিউল হোসেন সাইব (১৬) পিতা আবু তাহের কে গ্রেফতার করেন এবং ছিনতাইকৃত মোবাইল টি উদ্ধার করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন- অভিযোগ পাওয়ার পর দ্রততম সময়ে অপরাধীদের আইনের আওতায় আনা হয়েছে এবং তাদের চট্টগ্রাম বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 একুশেসংবাদ/বিএইচ

Link copied!