AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হরিরামপুরে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা


Ekushey Sangbad
সায়েম খান, মানিকগঞ্জ
০২:৫৪ পিএম, ১১ জুলাই, ২০২৪
হরিরামপুরে চার ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা

মানিকগঞ্জের হরিরামপুরের বিভিন্ন বাজারে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযানে চার ব্যবসায়ীকে ৩২ হাজার জরিমানা করা হয়েছে।

১১ জুলাই (বৃহস্পতিবার) সকাল ১০ দিকে এ অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান খান রুমেল।

জানা যায়, উপজেলার ঝিটকা বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও ক্ষতিকারক কেমিক্যাল ব্যবহার করায় নয়ন বেকারীকে ১০ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় মাহিন হোমিও হলকে ৫ হাজার টাকা, লেছড়াগঞ্জ বাজারে নকল প্রসাধনী রাখার দায়ে সাথী কসমেটিকসকে ৫ হাজার টাকা ও বলড়া বাজারে মা মিষ্টান্ন ভান্ডারকে অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখা ও তৈরির দায়ে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের মানিকগঞ্জ জেলার সহকারী পরিচালক আসাদুজ্জামান খান রুমেল জানান, ঝিটকা বাজারে অভিযান চালিয়ে মূল্য তালিকা না থাকায় ও ক্ষতিকারক কেমিক্যাল ব্যবহার করায় নয়ন বেকারী, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখায় মাহিন হোমিও হল, নকল প্রসাধনী রাখার দায়ে সাথী কসমেটিকস ও অপরিচ্ছন্ন ও অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি রাখা ও তৈরির দায়েবলড়া বাজারে মা মিষ্টান্ন ভান্ডারকে  জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকারের এ অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপজেলা সেনেটারী অফিসার আতিউর রহমানসহ ৭ থেকে ৮ জন সঙ্গীয় ফোর্স সহযোগিতা করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!