AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে ভোক্তা‍‍`র অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা


রাজবাড়ীতে ভোক্তা‍‍`র অভিযানে দুই প্রতিষ্ঠানকে জরিমানা

মেয়াদোত্তীর্ণ ওষুধ ও পণ্য সংরক্ষণ করায় একটি ফার্মেসীসহ রাজবাড়ীতে দুটি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (১১ জুুলাই) দুপুরে সদর উপজেলার নবগ্রাম বাজার ও পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। এতে সহযোগিতা করেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রামানিক, জেলা পুলিশ লাইন্স এর এএসআই মোঃ রিয়াদ হোসেন ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কতৃপক্ষ।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, নিয়মিত বাজার তদারকির কার্যক্রমের অংশ হিসেবে রাজবাড়ী সদর উপজেলার নবগ্রাম বাজার ও পাঁচুরিয়া রেল স্টেশন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রদর্শন করা এবং প্রতিশ্রুত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে নবগ্রাম বাজারের মেসার্স মন্ডল ফার্মেসীকে ৭ হাজার টাকা এবং পাচুরিয়া রেল স্টেশন এলাকার আরব আলী স্টোরকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান জরিমানার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযানে দুটি প্রতিষ্ঠানকে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করার জন্য সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!