AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চোরাই স্বর্ণালংকারসহ চোর  চক্রের পাঁচজন গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৫:২৯ পিএম, ১৩ জুলাই, ২০২৪
চোরাই স্বর্ণালংকারসহ চোর  চক্রের পাঁচজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে চোর চক্রের হোতাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরাই স্বর্ণালংকার, ২৭ গ্রাম হেরোইন ও ১টি রেজিস্ট্রেশন বিহীন ১৬০ সিসির মটর সাইকেল উদ্ধার করা হয়। শনিবার (১৩জুলাই) দুপুরে সদর থানায় প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

প্রেস কনফারেন্সে লিখিত বক্তব্য তুলে ধরেন, অতিরিক্ত পুলিশ সুপার নবাবগঞ্জ সার্কেল জাহাঙ্গীর আলম। তার সাথে ছিলেন সদর থানার ওসি মেহেদী হাসান।

এসপি সার্কেল জাহাঙ্গীর আলম জানান, সম্প্রতি শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বাসা বাড়িতে চুরির ঘটনায় তদন্ত নামে পুলিশ। পুলিশ জড়িতদের সনাক্ত করে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে শুক্রবার (১২জুলাই) রাতে চোর চক্রের হোতাসহ পাঁচজনকে গ্রেপ্তার ও চুরি যাওয়া কয়েকটি স্বর্ণালংকার উদ্ধার করে।

গ্রেপ্তাররা হলো- চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই বস্তির আরিফুল ইসলাম ভটা ও শারমিন আক্তার, মহারাজপুর এলাকার লালাপাড়ার দীপক কর্মকার, শিবগঞ্জ রসুলপুরের ইব্রাহিম ও ইউসুফ।

এসপি আরো জানান, চোর চক্রের হোতা আরিফুল ইসলাম ভাটা (২৫) ও তার স্ত্রী  শারমিন  আক্তার  (২৩)  দুজন‌ই মাদকসেবী ও মাদক ব্যবসায়ের সাথে জড়িত। তারা মাদকের টাকা জোগাড় করতে বাসা বাড়িতে স্বর্ণালংকার চুরির পথ বেছে নেয়। বেশ কয়েক বছর থেকেই এই চোর চক্রের হোতা আরিফুল ইসলাম ভটা জেলার বিভিন্ন এলাকায় বাসা বাড়িতে ঢুকে স্বর্ণালংকার ও নগদ টাকা-পয়সা চুরি করছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

জড়িত অন্যান্যদের ধরতে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে সার্কেল জাহাঙ্গীর।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!