AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আনোয়ারায় ব্র্যাকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন অর্থ-প্রতিমন্ত্রী ওয়াসিকা


আনোয়ারায় ব্র্যাকের বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন অর্থ-প্রতিমন্ত্রী ওয়াসিকা

চট্টগ্রামের আনোয়ারা এনজিও ব্র্যাকের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির অর্থ ও পরিকল্পনা সম্পাদিকা, অর্থপ্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি। ১৩ জুলাই দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই অনুষ্ঠানে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও ইশতিয়াক ইমনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

অনুষ্ঠানে ব্র্যাক জেলা সমন্বয়ক মো. ইনামুল হাসানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএ মান্নান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট চুমকি চৌধুরী। ব্রাকের পক্ষ থেকে মাইক্রোফাইন্যান্স কর্মসূচির সম্মানিত ঊর্ধ্বর্তন পরিচালক অরিঞ্জয় ধর, সহযোগী পরিচালক মোঃ বেলায়েত হোসেন ও ডেপুটি প্রোগ্রাম হেড মোঃ আলাউদ্দিন চৌধুরী, চাতরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: ইয়াছিন হিরু, ব্যবসায়ী মোজাম্মেল হক, নাজিম উদ্দীন, যুবলীগ নেতা শাহাদত হোসেন, জিয়া উদ্দীন বাবলু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অনুপম চক্রবর্তী বাবু, সদস্য এম নজরুল ইসলাম, মাহতাব হোসেন জুয়েল প্রমুখ।

অনুষ্ঠান শেষে ব্র্যাকের পক্ষ থেকে সবুজে সাজাই দেশ এই কর্মসূচির আওতায় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে ১০ হাজার গাছের চারা বিতরণ করেন।

একুশে সংবাদ/ এসএডি

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!