AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার নির্মল কুমার রায়


কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার নির্মল কুমার রায়

ব্যবসা বাণিজ্য ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য পাবনার ভাঙ্গুড়ার নির্মল কুমার রায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ লাভ করেছেন।

তিনি বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন ভাঙ্গুড়া উপজেলা শাখার সভাপতি ও পৌর সদরের এস আর পাড়া এলাকার মৃত তারাপদ রায় কর্মকারের ছেলে।

শুক্রবার (১২ জুলাই) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে অনুষ্ঠিত আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

আদর্শ জাতি গঠনে শিক্ষাবিদ, শুশীল সমাজ ও জনপ্রতিনিধিদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ প্রদান অনুষ্ঠানে সম্মাননা হিসেবে তাঁকে গোল্ড মেডেল ও সনদ প্রদান করা হয়।

সংগঠনের উপদেষ্টা নাজমুন নাহার জুই‍‍`র সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক সচিব ড. মোহাম্মদ জাকারিয়াসহ আমন্ত্রিত অতিথিরা তাঁর হাতে এ সম্মাননা তুলে দেন। 

প্রসঙ্গত, এলাকায় ব্যবসা বাণিজ্য ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এর আগে চলতি বছরের ২৬ এপ্রিল তিনি মাদার তেরেসা রিসার্চ ওয়েলফেয়ারের উদ্যোগে মাদার তেরেসা গোল্ডেন অ্যাওয়ার্ড-২০২৪ অনুষ্ঠানে গোল্ড মেডেল পান।

 

একুশে সংবাদ/বিএইচ

 

Link copied!