AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোনো দুর্নীতি করে থাকলে বিচার মাথা পেতে নেব: মতিউরের স্ত্রী


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৯:৫৫ পিএম, ১৩ জুলাই, ২০২৪
কোনো দুর্নীতি করে থাকলে বিচার মাথা পেতে নেব: মতিউরের স্ত্রী

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) অপসারিত সদস্য মতিউর রহমানের স্ত্রী ও নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকী বলেছেন, আমি রায়পুরা-নরসিংদীসহ বাংলাদেশে কোথাও কোনো দুর্নীতি করি নাই। যদি দুর্নীতি করে থাকি আইন আছে। আইনের প্রতি আমি শ্রদ্ধাশীল। তার মাধ্যমে বিচার হবে। আমি সব বিচার মাথা পেতে নেব।

শুক্রবার (১২ জুলাই) বিকালে উপজেলার মির্জানগর ইউনিয়নের বাঙালিনগর মাঠে আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। তার বক্তব্যের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে।

লাকী বলেন, আমি ঢাকা ইউনিভার্সিটির ছাত্রী। গণঅভ্যুত্থানের নেত্রী ছিলাম। আমি সরকারি চাকরি করেছি। কোনো অন্যায় করিনি। আমি আমার পথে এগিয়েছি। বর্তমানে নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হিসেবে আছি। এর আগে মহিলা আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য ছিলাম। হুট করে এখানে (রায়পুরা) এসে রাজনীতি করি নাই। কোনো কিছুর বিনিময় বা কারও কাছে ভিক্ষা চেয়ে জেলা আওয়ামী লীগে পদ পাইনি। উপজেলা পরিষদ নির্বাচনে আবারও প্রার্থী হব। আপনারা যদি পাশে থাকেন কোনো ষড়যন্ত্র ঠেকিয়ে রাখতে পারবে না।

প্রসঙ্গত, সরকারি তিতুমীর কলেজের সহযোগী অধ্যাপকের চাকরি ছেড়ে ২০২২ সালে আওয়ামী লীগের রাজনীতিতে যোগ দেন লায়লা কানিজ লাকী। বর্তমানে তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক। গত বছর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন লায়লা কানিজ লাকী।

এদিকে তার স্বামী জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) অপসারিত সদস্য মতিউর রহমানের দ্বিতীয় পক্ষের সন্তানের ছাগলকাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তারপর স্বামীর পাশাপাশি লাকীর বিপুল সম্পত্তি নিয়ে গণ্যমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। পরে স্বামী-সন্তানসহ তার দেশত্যাগে নিষেধাজ্ঞা ও সম্পত্তি জব্দের নির্দেশ দেন আদালত।


একুশে সংবাদ/এ.ট.প্র/জাহা

Link copied!