AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে রেললাইনের পাশে ছবি তুলতে গিয়ে মা-মেয়ের মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
১১:২০ এএম, ১৪ জুলাই, ২০২৪
নরসিংদীতে রেললাইনের পাশে ছবি তুলতে গিয়ে মা-মেয়ের মৃত্যু

নরসিংদী জেলায় রেললাইনের পাশে ছবি তুলতে গিয়ে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক শিশুসন্তান গুরুতর আহত হয়েছে। শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নরসিংদী রেলস্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফের চর এলাকার জয়নাল আবেদীনের স্ত্রী সাবিনা বেগম (২৮) ও তার কন্যা শিশু মাইমুনা (২)। আহত শিশুর নাম সিনহা (৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় সাবিনা বেগম তার দুই কন্যাসন্তান ও এক শিশু ভাগ্নেকে নিয়ে নরসিংদী রেলস্টেশনে আসেন। একপর্যায়ে রেলস্টেশন প্লাটফর্ম ছেড়ে রেললাইনের পাশে দুই শিশু সন্তানকে নিয়ে ছবি তুলতে যান সাবিনা বেগম। এসময় চট্রগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের হর্ণের শব্দ শুনে শিশু সন্তান সিনহা দৌড় দেয়। তাকে বাঁচাতে সাবিনা বেগম কোলে থাকা সন্তানকে নিয়ে এগিয়ে গেলে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান। এতে গুরুতর আহত হয় সিনহা।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. শহিদুল্লাহ বলেন, অসচেতনতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!