AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুরের মৃত্যু গুরুতর আহত একজন চমেকে ভর্তি


ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুরের মৃত্যু গুরুতর আহত একজন চমেকে ভর্তি

সিএনজি অটোরিকশা যোগে দোহাজারী থেকে মৌলবীর দোকানে যেতে (দোহাজারী সড়ক বিভাগ এলাকায়) ছিনতাইকারী ছুরিকাঘাতে এক দিন মজুরের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং গুরুতরভাবে আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনাটি ঘটেছে গতকাল ১৩ জুলাই শনিবার রাত ৯ টার দিকে সাতকানিয়া উপজেলার (দোহাজারী সড়ক বিভাগ সংলগ্ন) বিওসির মোড় এলাকায়।

জানা যায়, দোহাজারী থেকে সিএনজি অটোরিকশা যোগে চকরিয়া এলাকার মোঃ ইব্রাহীম খলিল,(৪৭) ছিনতাইকারী ছুরিকাঘাতে মারা যায় এবং গুরুতরভাবে আহত দোহাজারী নয়াপাড়া এলাকার দেলোয়ার হোসেন ( ২১) পিতা আমির হোসেন কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে সাতকানিয়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে ঘটনার সাথে জড়িত হোছনারা,তার দুই ছেলে পারভেজ ও আকাশ নামে দুই জনকে গ্রেফতার করেছে।

নিহত ব্যক্তি দীর্ঘদিন মৌলভীর দোকান এলাকায় থেকে দিনমজুর কাজে নিয়োজিত ছিল। একটি ছিনতাইকারী দল বেশ কিছুদিন ধরে দোহাজারী থেকে শুরু করে ওই সমস্ত এলাকায় ছিনতাইকাজে থাকে সন্ধ্যার সাথে চলাচলকারী সিএনজি অটোরিকশা, ব্যাটারী চালিত রিকশা, রাস্তায় হেঁটে চলাচল কারী লোকজন দের থেকে মোবাইল নগদ টাকা নিয়ে ভয়ভীতি দেখিয়ে সটকে পরতো।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!