AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০৩:১৩ পিএম, ১৪ জুলাই, ২০২৪
নড়াইলে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা

নড়াইল জেলার লোহাগড়ায় বিষপানে করে চয়ন মাঝি (২০) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। রোববার (১৪ জুলাই) ভোরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত চয়ন মাঝি লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের চঞ্চল মাঝির ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (৯ জুলাই) কলেজ থেকে বাড়ি ফিরে বন মারা বিষ পান করে সে পরে পরিবারের লোকজন জানতে পেরে তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করে।

ওখান থেকে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পরে তাকে ঢাকায় নিয়ে গেলে ৫দিন চিকিৎসাধীন অবস্থায় থাকার পর রোববার সে মারা যায়। তবে কি কারনে সে বিষপান করেছে তা পরিবারের লোকজন  জানাতে রাজি হয়নি।

এসময় স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, চয়ন একটি মেয়েকে পছন্দ করত বিষয়টি দুই পরিবারের মাঝে জানাজানি হয়ে যায়। পরে তাদের পড়ালেখা চালাতে বলে পরে বিয়ে দেবে বলে জানায়। হয়তো এ ঘটনাই সে বিষপান করে আত্মহত্যা করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, মৃত্যুর বিষয়টি আমরা জেনেছি যে ঢাকার একটি মেডিকেল হাসপাতালে সে মারা যায়।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!