AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০২৪, ১২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে  ধর্ষণ ও হত্যার ঘটনায় মৃত্যুদন্ডপ্রাপ্ত যুবক গ্রেপ্তার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৭ পিএম, ১৪ জুলাই, ২০২৪
ফরিদপুরে  ধর্ষণ ও হত্যার ঘটনায় মৃত্যুদন্ডপ্রাপ্ত যুবক গ্রেপ্তার

ফরিদপুরে নাসরিন আক্তার নামে এক তরুণীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় মৃত্যুদন্ডপ্রাপ্ত সবুজ মিয়া (৩৬) নামে এক পলাতক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।

রবিবার (১৪ জুলাই) দুপুর ১ টার দিকে ফরিদপুর র‍্যাব-১০ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সবুজ মিয়াকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করা হয়। গ্রেপ্তার হওয়া সবুজ ফরিদপুর সদরের মামুদপুর এলাকার বাবুল মিয়ার ছেলে।

সংবাদ সম্মেলনে র‍্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার বলেন, ‍‍`শনিবার (১৩ জুলাই) দিবাগত রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকার সূত্রাপুরের নারিন্দা কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে সবুজকে গ্রেপ্তার করা হয়। সবুজ ২০১৭ সালের ১২ ডিসেম্বর ফরিদপুর সদরের গেরদা ইউনিয়নের বিলমামুদপুর এলাকার একটি কলাবাগান থেকে নাসরিন আক্তার নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একই বছরের ২৩ ডিসেম্বর কোতয়ালী থানায় একটি গণধর্ষণ ও হত্যা মামলা দায়ের করা হয়।

র‍্যাবের এ কমান্ডার আরও বলেন, পরে এ মামলায় দীর্ঘ তদন্ত শেষে ২০১৮ সালের ১৯শে নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। অতঃপর ২০২৩ সালের ২৫শে সেপ্টেম্বর আদালত এ মামলায় সবুজ মিয়াকে মৃত্যুদন্ড প্রদান করেন। আদালতের রায়ের পর থেকে সুবজ মিয়া মাদারীপুর, উজিরপুর, নওগাঁ, কিশোরগঞ্জ, ঢাকাসহ বিভিন্ন এলাকায় নিজের নাম গোপন করে ছদ্মবেশ ধারণ করে বসবাস করছিল। অতঃপর গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!