AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মতবিনিময় সভায় ঢুকতে না দেয়ায় সাংবাদিকদের কর্মবিরতি


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৬:৩৫ পিএম, ১৪ জুলাই, ২০২৪
মতবিনিময় সভায় ঢুকতে না দেয়ায় সাংবাদিকদের কর্মবিরতি

ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মো. নজরুল ইসলাম চৌধুরীর শিশুশ্রম নিরসন বিষয়ক মতবিনিময় সভায় সাংবাদিকদের আসন না দেয়া ও ঢুকতে না দেয়ার প্রতিবাদ জানিয়ে কর্মবিরতি করেছেন জেলার সাংবাদকর্মীরা।

রোববার (১৪ জুলাই) দুপুর ১২ টার দিকে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘণ্টাব্যাপী এই কর্মবিরতি পালন করেন সাংবাদিকরা।

এসময় ঠাকুরগাঁওয়ে কর্মরত সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার জিয়াউর রহমান বকুল বলেন, ভিতরে সাংবাদিকদের কোন আসন রাখা হয়নি এবং প্রবেশ করতে দেয়া হয়নি। এটি খুব অপমানজনক। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সভা বয়কট করে সভাকক্ষ ছেড়েছে জেলার সমস্ত সাংবাদিকরা।

প্রেসক্লাবের সহসম্পাদক তানভীর হাসান তানু বলেন, আমাদেরকে জেলা প্রশাসকের কার্যালয়ের শ্রম ও কর্মসংস্থানমন্ত্রী অনুষ্ঠানে প্রেসক্লাবকে আমন্ত্রণ জানানো হলেও সভাপতির কোন আসন বিন্যাস করা হয়নি। এটি পরিকল্পিত অপমান। তাই আমরা এর প্রতিবাদ জানাই।

ঠাকুরগাঁও জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার বলেন, প্রশাসক কার্যালয়ের একটি অনুষ্ঠানের সকল সাংবাদিকদের দাওয়াত দেয়া হয়। দাওয়াত দেয়ার পরও তাদেরকে প্রবেশ করতে দেয়া হয়নি এবং তাদের বসার জন্য কোন জায়গা রাখেনি। এরই প্রতিবাদে আমরা জেলা প্রশাসনের কার্যালয়ের নিচে অবস্থান কর্মসূচি পালন করেছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!