AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে পৃথক অভিযানে ৬ মাদক কারবারি আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৪:১৪ পিএম, ১৫ জুলাই, ২০২৪
ফরিদপুরে পৃথক অভিযানে ৬ মাদক কারবারি  আটক

ফরিদপুর জেলায় পৃথক ২টি অভিযানে ১ হাজার ২১ বোতল ফেনসিডিল ও গাঁজাসহ ৬ জন মাদক কারবারিকে  আটক করেছে র‌্যাব। এসময় মাদক বহনে ব্যবহৃত ২টি মাইক্রোবাস ও ১টি ইজিবাইক জব্দ করা হয়। উদ্ধার করা মাদকের আনুমানিক বাজার মূল্য ৩৫ লাখ টাকা।

সোমবার (১৫ জুলাই) দুপুরে র‌্যাব-১০ ফরিদপুর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শায়খ আকতার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

শায়খ আকতার জানান, রোববার (১৪ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে রাজবাড়ী জেলার টিএন্ডটি পাড়া এলাকায় র‌্যাবের একটি টিম অভিযান চালায়। এসময় কুষ্টিয়া থেকে আশা একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল ও ৫ কেজি গাঁজা জব্দ করা হয়। এই ঘটনায় শাহিন আলী (৩৪) ও ইমন ইসলাম (২৩) নামের দুজনকে আটক করা হয়।

এ ছাড়া একই দিন রাত সাড়ে ১১টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা মহাসড়কের ব্রাহ্মণকান্দা নামক স্থানে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাস ও ইজিবাইকে অভিযান চালানো হয়। ওই মাইক্রোবাস ও তারই পাশে থাকা ব্যাটারিচালিত ইজিবাইকে তল্লাশি চালিয়ে ৯২১ বোতল ফেনসিডিল ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় আকবর সরদার (৪১), সজিব (৩৮), রাহাত বেপারী (৩৪), দিপু কুমার শীলকে (৪২) আটক করা হয়। তাদের মাদক পরিবহনের ব্যবহৃত গাড়ি দুটি জব্দ করে র‌্যাব।

উদ্ধার হওয়া ১ হাজার ২১ বোতল ফেনসিডিল ও সাড়ে ৬ কেজি গাঁজাসহ মাদকের বাজার মূল্য আনুমানিক ৩৫ লাখ টাকা বলেও জানান ওই কর্মকর্তা।

আটক মাদক কারবারিদের মাদকদ্রব্য আইনে মামলায় স্থানীয় থানার মাধ্যমে আদালতে পাঠানো হয়।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!