AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গৌরনদীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা


গৌরনদীতে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

৫২‘র ভাষা আন্দোলনের সর্বদলীয় রাষ্ট্রভাষা সংগ্রাম পরিষদের আহবায়ক ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশন ও ট্রষ্ট্রের উদ্যোগে সোমবার টরকী নীলখোলা আসিয়া চ্যারিটেবল কমপ্লেক্সে আই ক্যাম্পের উদ্ধোধন করা হয়। 

ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান খাদিজা আক্তারের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ও গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক জহুরুল ইসলাম জহির। 

বিশেষ অতিথি ছিলেন- ইস্পাহানি ইসলামিয়া চক্ষ হাসপাতালের চক্ষু চিকিৎসক ডাঃ মোঃ ইমাম রাগিব, আই ক্যাম্প প্রকল্প ক্যাম্পের, ব্যবস্থাপক কাজী মিজানুর রহমান, ফাউন্ডেশনের সদস্য মোল্লা মাহফুজ, আব্দুল হাকিম,  গৌরনদী রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি পলাশ তালুকদার ও ফাউন্ডেশনের সদস্য নাজিউর রহমান। 

এতে বক্তব্য রাখেন আই ক্যাম্পের টেকনেশিয়ান স্মিগ্ধা গোলদার, সুমি আক্তার, খালিদ কবির, আসিয়া চ্যারিটেবল কমপ্লেক্সে সহকারী মোঃ মোফাজ্জেল হোসেন। প্রতি তিন মাস অন্তর হতদরিদ্র মানুষের জন্য বিনা  মূল্যে চক্ষু চিকিৎসা, চোখের সানি, নেত্রনালী অপারেশন, বিনামূল্যে চশমা ও ঔষাধ সরবারহের জন্য আই ক্যাম্পের আয়োজন করা হয়। 

উল্লেখ্য, ভাষা সৈনিক কাজী গোলাম মাহবুব ফাউন্ডেশন ও ট্রষ্ট্রের উদ্যোগে টরকী নীলখোলা আসিয়া চ্যারিটেবল কমপ্লেক্সে প্রতি শনিবার ও বুধবার বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা  বিনা পয়সার হতদরিদ্র মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!