AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বালিয়াডাঙ্গীতে বিনামুল্যে চক্ষু শিবির


বালিয়াডাঙ্গীতে বিনামুল্যে চক্ষু শিবির

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিনামূল্যে চোখ পরীক্ষা, পরামর্শ প্রদান এবং অর্ধশত রোগীর চোখের ছানী অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। 

সোমবার ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালের আয়োজনে বালিয়াডাঙ্গী মেহমান খানার উদ্যোক্তা সাংবাদিক হারুন অর রশিদের সহায়তায় মেহমান খানায় এ চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। 

ঠাকুরগাঁও স্বাস্থ্য সেবা হাসপাতালের চক্ষু ডা. রাকিবুল ইসলাম রাকিব রোগী দেখেন, চিকিৎসাপত্র প্রদান করেন এবং ছানী অপারেশ রোগিদের ফ্রি অপারেশনের তারিখ জানিয়ে দেন।

তিনি জানান, দুই শতাধীক রোগীর চক্ষু পরীক্ষা শেষে পরামর্শ প্রদান এবং অসহায় ৫১ জন ছানী রোগিকে ফ্রি অপারেশনের জন্য আগামী বৃহস্পতিবার সকাল ৮ টার মধ্যে ঠাকুরগাও স্বাস্থ্য সেবা (ডায়াবেটিস) হাসপাতালে আসতে বলে হয়েছে। সেখানে কোন খরচ ছাড়াই তাদের অপারেশ এবং যাবতীয় খরচ বহন করা হবে। 

মেহমান খানার উদ্যোক্তা হারুন অর রশিদ জানান, মেহমান খানায় আরেকটি ভালো কাজ আজ হলো। অনেকেই টাকার অভাবে চোখের চিকিৎসা এবং অপারেশন করতে পারছিলে না। স্বাস্থ্যসেবা হাসপাতাল ও চিকিৎসকগণের সহযোগিতা আজ বিনামূল্যে তা হচ্ছে। এজন্য সকলকে ধনবাদ জানান তিনি। 

চক্ষু ক্যাম্পে ডায়াবেটিস হাসপাতালের অন্যান্যদের মধ্য হতে উপস্থিত ছিলেন, আজাদ আলী,আল মামুন,অজুফা বেগম,ফারজানা আক্তার,সাম্মী আকতার ও আব্দুল মতিন প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!