AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তিযুদ্ধের সংগঠক এডঃ মতিয়র রহমান তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত


মুক্তিযুদ্ধের সংগঠক এডঃ মতিয়র রহমান তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর ও মুক্তিযুদ্ধের সংগঠক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য ও জামালপুর জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রয়াাত এডভোকেট মতিয়র রহমান তালুকদার এর ১৬ তম মৃত্যু বার্ষিকী দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

জামালপুরের সরিষাবাড়ীতে গতকাল মঙ্গলবার এডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের আয়োজনে মরহুমের নিজবাড়ী আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কর্মসূচীর মধ্যে কালোব্যাচ ধারণ, মরহুমের কবরে শ্রদ্ধা জ্ঞাপন ও জিয়ারতসহ আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এছাড়াও দিনব্যাপী কোর-আনখানী, এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মরহুমের কবরে পুস্পস্তবক অর্পন করেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম,  সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, সাবেক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শফি উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেলী আক্তার, এডভোকেট মতিউর রহমান তালুকদার স্মৃতি সংসদের সভাপতি অলহাজ্ব আজমত আলী ভুইয়া, সাধারন সম্পাদক আব্দুর রহিম, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুলসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন। 

প্রয়াত এডভোকেট মতিয়র রহমান তালুকদার বাংলাদেশ হাইকোর্টের আপীল বিভাগের বিচারপতি মাহমুদুল হাসান মিন্টু ও সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এর পিতা। প্রয়াত এডভোকেট মতিয়র রহমান তালুকদার ২০০৮ ইং সালের ১৬ জুলাই উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে নিজ বাড়ী মৃত্যুবরণ করেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!