AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সদরপুরে প্রশিকার গাছের চারা ও চেক বিতরণ


সদরপুরে প্রশিকার গাছের চারা ও চেক বিতরণ

ফরিদপুরের সদরপুর উপজেলার বেসরকারী প্রতিষ্ঠান প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র এর আয়োজনে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৮জুলাই) বেলা সাড়ে ১২টায় প্রশিকা সদরপুর আঞ্চলিক শাখা চত্ত্বরে দলীয় সদস্য ও গাছের চারা বিতরণ ও সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় উপকারভোগীদের প্রাপ্ত লভ্যাংশের টাকার চেক বিতরণ করা করে প্রতিষ্ঠানটি।

প্রশিকার পরিচালক মোঃ সোলায়মানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাদাৎ হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলী, সহকারী কমিশনার (ভূমি) রুবানা তানজিন, সদরপুর থানার ওসি মোঃ শফিকুল ইসলাম, সদরপুর উপজেলা প্রকৌশলী মোঃ আব্দুল মমিন। এছাড়াও উপস্থিত ছিলেন প্রশিকার বিভাগীয় ব্যবস্থাপক মোঃ মোকাদ্দেছ আলী, কেন্দ্রীয় ব্যবস্থাপক মোঃ নুরুল ইসলাম, এলাকা ব্যবস্থাপক আরব আলী প্রমুখ।

উলেখ্য, প্রশিকার আঞ্চলিক এলাকার সদরপুর চরভদ্রাসন এর ১১ ইউনিয়নে ৫ হাজার দেশীয় ফলজ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করা হয়। এছাড়াও ৩৩বছর পূর্বে রোপনকৃত গাছের প্রশিকার ৭৬জন উপকারভোগী সদস্য ও অংশীজনদের মাঝে ৫৩ লক্ষ ১৭ হাজার ৯৯৩ টাকার চেক বিতরণ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!