AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় তিন পুলিশসহ আহত ৮


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
০৩:৫২ পিএম, ১৮ জুলাই, ২০২৪
রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় তিন পুলিশসহ আহত ৮

রাজশাহী নগরীর কাদিরগঞ্জ এলাকায় মহিলা কলেজের সামনে পুলিশের গাড়ির ওপর হামলা চালিয়ে ভাঙচুর চালিয়েছে আন্দোলনকারী শিক্ষার্থীরা। এসময় পুলিশের গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল ছোঁড়া হয়। পুলিশের গাড়ি থেকে নেমে ড্রাইভার নিজের পান রক্ষা করে। পরে পুলিশ শিক্ষার্থীদের ধাওয়া দিয়ে রাবার বুলেট ও টিয়ার শেল ছুঁড়ে। এ ঘটনায় তিন পুলিশসহ আটজন আহত হন। আহতদের মধ্যে পাঁচজন আন্দোলনকারী শিক্ষার্থী।

বোয়ালিয়া থানার ওসি হুমায়ন কবীর জানান, বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুর ১টার দিকে রাজশাহীর নিউ মার্কেট থেকে বিক্ষোভ মিছিল বের করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। লাঠিসোঁটা নিয়ে মিছিলে তারা অংশ নেয়। মিছিল নিয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মহিলা কলেজের সামনে পুলিশের গাড়িতে হামলা করে। তারা পুলিশকে লক্ষ করে ইটপাট্কেল ছুড়ে। এতে তিন পুলিশ আহত হন। পরে পুলিশ গিয়ে তাদের ধাওয়া দেয়। প্রায় ১০ মিনিট ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় পুলিশ কয়েক রাউন্ট রাবার বুলেট ও টিয়ার সেল ছুড়ে শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী সাহেববাজার জিরোপয়েন্টে কোটা সংস্কারের নামে আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় ৮/১০টি হাত বোমার বিস্ফোরণ ঘটনো হয়। সংঘর্ষে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুম মনির সবুজসহ অন্তত পাঁচজন আহত হন।

 

একুশে সংবাদ/সা.আ           

Link copied!