AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে মাদরাসা ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার


Ekushey Sangbad
আবু সাইদ খোকন, আমতলী, বরগুনা
০৪:৫৩ পিএম, ১৮ জুলাই, ২০২৪
আমতলীতে মাদরাসা ছাত্রী ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

বরগুনার আমতলীর কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া এলাকায় এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মামলার পর পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করে এবং ধর্ষক রহিম মোল্লাকে (৫৩) গ্রেপ্তার করে বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে জেল হাজতে পাঠায় পুলিশ।

পুলিশ এবং মামলা সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের আমড়াগাছিয়া বাজারের ব্রয়লার মুরগীর ব্যবসায়ী মৃত সেরাজ মোল্লার ছেলে মো. রহিম মোল্লা ওই গ্রামের আমড়াগাছিয়া এক মাদরাসার দ্বিতীয় শ্রেণির (১০) ছাত্রীকে চিপস ও বিস্কুটের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে।

সর্বশেষ চলতি মাসের ৭ জুলাই রহিম মোল্লা ওই মাদরাসা ছাত্রীকে তার দোকানের পিছনের একটি কক্ষে নিয়ে ধর্ষন করে। মেয়েটি এঘটনা তার
বান্ধবীকে জানায় এবং তার ওই বান্ধবী মেয়ের মাকে জানালে সে মেয়েকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করলে মেয়েটি তার মাকে একাধিকবার
ধর্ষনের কথা জানায়।

এঘটনা জানাজানির পর মেয়েটির বোন বুধবার সন্ধ্যায় আমতলী থানায় মো. রহিম মোল্লাকে আসামি করে একটি ধর্ষন মামলা করেন। মামলার পর পুলিশ রহিম মোল্লাকে ওই রাতেই গ্রেপ্তার করে এবং মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ে পাঠায়।

মামলার বাদী বলেন, আমার বোনকে রহিম মোল্লা একাধিকবার ধর্ষন করেছে। খুন করার ভয় দেখানোর পর আমার বোন ভয়ে এতদিন কাউকে
কিছু বলেনি। তাই মামলা করতে বিলম্ব হয়েছে। মেয়েটির মা জানান, রহিম মোল্লা খুব খারাব প্রকৃতির লোক। সে আমার মেয়েকে একাধিকবার ধর্ষন করেছে। সে আমার মেয়েকে হত্যার ভয় দেখানোর কারনে এতদিন কা্উকে কিছু জানায়নি।

পরে সে তার এক বান্ধবীকে জানালে ওই মেয়েটি আমাকে জানায় এবং আমি আমার মেয়েকে এবিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে ধর্ষনের সব কথা আমাকে খুলে বলে। আমি এঘটনায় রহিম মোল্লার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, মামলার পর ধর্ষক রহিম মোল্লাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনার সিভিল সার্জন কার্যালয়ে প্রেরন করা হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!