AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙ্গুনিয়ায় কোটা সংস্কার নামে নৈরাজ্যের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের সমাবেশ


রাঙ্গুনিয়ায় কোটা সংস্কার নামে নৈরাজ্যের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের সমাবেশ

চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের উদ্যোগে দেশব্যাপী কোটা সংস্কার আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ড এবং বীর মুক্তিযোদ্ধাদের প্রতি কটাক্ষ করে স্লোগান দেয়া হয়েছে উল্লেখ করে এর প্রতিবাদে ‘প্রতিবাদ সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকালে সংসদের নিজস্ব কার্যালয়ে সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খাইরুল বশর মুন্সি। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চিশতি।

বীর মুক্তিযোদ্ধা দেবপ্রিয় বড়ুয়ার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, মো. মুছা, সুশান্ত বড়ুয়া, চানক্য প্রসাদ বড়ুয়া, সিরাজুল গণি,আবুল কালাম চৌধুরী, রাঙ্গুনিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের সদস্য আবু বক্কর সিদ্দিক দিদার প্রমুখ। শেষে বীর মুক্তিযোদ্ধারা কাপ্তাই সড়কে দাঁড়িয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধারা বক্তব্যে বলেন, মুক্তিযোদ্ধারা সেদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশ মাতৃকার জন্য জীবনবাজি রেখে ঝাপিয়ে পড়েছিল বলে এদেশ আজ স্বাধীন হয়েছে। কিন্তু মুক্তিযুদ্ধের এতো বছর পরও স্বাধীনতা বিরোধীরা এদেশে সক্রিয়। সুযোগ পেলেই দেশকে অস্থিতিশীল করে তুলে এবং মুক্তিযোদ্ধাদের অবমাননা করার হীন প্রচেষ্টা চালায়। তাই মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিলেও ট্রেনিং জমা দেয়নি। দেশের জন্য প্রয়োজনে আবার যুদ্ধ করব এবং তার স্বজনরা আবারও দেশের জন্য জীবন দিতে পিছপা হবেন না।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!