AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও বৃক্ষমেলার উদ্বোধন


Ekushey Sangbad
মো. রবিউল ইসলাম খান, লক্ষ্মীপুর
০১:৩৬ পিএম, ২৫ জুলাই, ২০২৪
লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও বৃক্ষমেলার উদ্বোধন

বৃক্ষ দিয়ে সাজাই দেশ, সমৃদ্ধি করি বাংলাদেশ এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপকূলীয় বন বিভাগ নোয়াখালী ও  লক্ষ্মীপুরের যৌথ আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা শুরু পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে, বেলুন উড়িয়ে কালেক্টর ভবন প্রাঙ্গণে আয়োজিত ৭ ব্যাপি বৃক্ষ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করে।


পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে একটি ফলজ, একটি বনজ ও একটি ওষুধি গাছের চারা করে মেলার বিভিন্ন স্টল পরির্দশন করে অতিথিবৃন্দ। বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) আবু ইউসুফের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক সুরাইয়া জাহান।


বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: সামছুদ্দীন ফিরোজ, সহকারী বন সংরক্ষক ফিরোজ আলম চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।


অনুষ্ঠান শেষে সদর উপজেলার দক্ষিণ হামছাদী-বাংলাবাজার পর্যন্ত বেড়িবাঁধ, ইটেরপুল-রসুলগঞ্জ পর্যন্ত সড়কের পাশে বনায়ন বিক্রি ৬১ জন সুফলভোগীদের মাঝে ১৯ লাখ ৫১ হাজার ৭৬০ টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!