AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে নারী যাত্রীকে ধর্ষণচেষ্টা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৪:১১ পিএম, ২৭ জুলাই, ২০২৪
রাজবাড়ীতে নারী যাত্রীকে ধর্ষণচেষ্টা

রাজবাড়ীতে ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে নারী যাত্রীকে (৩৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণচেষ্টার সময় ওই  নারীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যান চালক।

শুক্রবার (২৬ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের নিহাজ জুট মিল সংলগ্ন ঢাকা-খুলনা মহাসড়কের পাশে আখ খেতে এ ঘটনা ঘটে।

ফেলে যাওয়া কাগজপত্র অনুযায়ী মোটরসাইকেল চালকের নাম মো. কাউসার শেখ (২২)। তিনি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মো. জলিল শেখের ছেলে।

ভুক্তভোগী ওই নারী জানান, তার বাবার বাড়ি মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায়। শুক্রবার বিকেলে তিনি বাবার বাড়ি থেকে ফরিদপুর সদর উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নে স্বামীর বাড়িতে ফিরছিলেন। বিকেল ৩টার দিকে তিনি দৌলতদিয়া ঘাট থেকে ওই যুবকের মোটরসাইকেল ভাড়া করে স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওনা হন। বিকেল পৌনে ৪টার দিকে ওই যুবক হঠাৎ করেই মোটরসাইকেল মহাসড়কের পাশে নির্জন আখ খেতে নিয়ে যান। সেখানে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে টানতে টানতে আখ খেতের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে তিনি চিৎকার করেন। তার চিৎকারে পাশের পুকুরে হাঁস আনতে যাওয়া এক নারী দৌড়ে এগিয়ে এসে এ দৃশ্য দেখে রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসেন। সবাইকে দেখে ওই মোটরসাইকেল চালক  দৌড়ে পালিয়ে যান।

প্রত্যক্ষদর্শী নারী জানান, আমি আখ খেতের পাশের পুকুরে হাঁস আনতে গিয়েছিলাম। হঠাৎই নারীর চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি একটি ছেলে ওই নারীর সঙ্গে ধস্তাধস্তি করছে। এ সময় রাস্তায় গিয়ে কয়েকজন পথচারী যুবককে ডেকে নিয়ে আসি। যুবকদের দেখে ওই ছেলে মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!