AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাসররাতে বন্ধুদের নিয়ে নববধূকে ধর্ষণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৫:৩১ পিএম, ২৭ জুলাই, ২০২৪
বাসররাতে বন্ধুদের নিয়ে নববধূকে ধর্ষণ

টাঙ্গাইলের কালিহাতীতে স্বামীর সহযোগিতায় বাসররাতে নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্বামীর দুই বন্ধুর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ (২৫) ও বন্ধু জহুরুল ইসলামকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। অপর বন্ধুকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ জুলাই) এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে কালিহাতী থানায় কালিহাতীর পুকুরিয়া নিকরাইল গ্রামের নুর আমিনের ছেলে মেয়ের স্বামী আব্দুল বাছেদ (২৫), বন্ধু জহুরুল ইসলাম (২৮) এবং একই গ্রামের রবিন মিয়াকে (২৬) আসামি করে মামলা দায়ের করেছেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি বিয়ে করে ওই নববধূকে নিজের বাড়িতে তোলেন আব্দুল বাছেদ। বাসর রাতে প্রবেশের পর আব্দুল বাছেদের সহযোগিতায় তার দুই বন্ধু কৌশলে ভুক্তভোগী নববধূকে ধর্ষণ করেন। পরে ভূঞাপুর উপজেলার নিকলা পাড়া গ্রামে বাবার বাড়িতে বিয়ের ফিরানিতে গিয়ে ভুক্তভোগী নববধূ বিষয়টি জানান।

স্বামীসহ তার বন্ধুরা ঘটনা স্বীকার করছেন বলে জানিয়েছেন ভূঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনির। ঘটনাটি জানাজানি হলে পুলিশ বৃহস্পতিবার অভিযুক্ত স্বামী আব্দুল বাছেদ ও বন্ধু জহুরুল ইসলামকে গ্রেফতার করেন এবং ভুক্তভোগী নববধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, শুক্রবার সকালে অভিযুক্ত স্বামী ও তার বন্ধুকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় নববধূর শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!