AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলেজ ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট, লজ্জায় আত্মহত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৫:৪৯ পিএম, ২৭ জুলাই, ২০২৪
কলেজ ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট, লজ্জায় আত্মহত্যা

লালমনিরহাটে বিবস্ত্র করে মারপিট করায় এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়া এক কলেজছাত্রী (১৮) লজ্জায় আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। গত বুধবার (২৪ জুলাই) তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৭ জুলাই) লালমনিরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ছাত্রী লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের বাসিন্দা। তিনি স্থানীয় কাউনিয়া ডিগ্রি কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষায় অংশ নেন।

জানা যায়, এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেন। মামলায় ১২ জন আসামির নাম উল্লেখ করা হয়।

স্থানীয়রা জানান, প্রতিবেশী মৃত শরিয়ত উল্লাহর ছেলে সুলতান মণ্ডল, সিরাজ আলী মণ্ডল ও শাহজাহান আলীর সঙ্গে ওই ছাত্রীর বাবার দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। ২৪ জুলাই সকালে হাঁস ফসল নষ্ট করতে গেলে তাড়িয়ে দেন ওই ছাত্রী। এ ঘটনার জেরে ধরে তাকে পিটিয়ে আহত করা হয়। কয়েকজন মিলে তার পরনের কাপড় ছিঁড়ে বিবস্ত্র করে ফেলে। গ্রামবাসীর সামনে বিবস্ত্র করায় ভীষণ লজ্জা পান ওই ছাত্রী। একপর্যায়ে দুপুরে ঘরের ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

এ বিষয়ে ওমর ফারুক বলেন, পারিবারিক দ্বন্দ্বের কারণে ওই ছাত্রীকে বিবস্ত্র করে মারপিট করা হয়েছে। এই লজ্জায় মেয়েটি আত্মহত্যা করেছে। এ ঘটনায় আত্মহত্যার প্ররোচণার দায়ে মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!