AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৬:৩৪ পিএম, ২৭ জুলাই, ২০২৪
ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ী নিহত

পিরোজপুর ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. হাসিব হাওলাদার (২২) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় স্বাধীন (৩০) ও মেহেদী (১৭) নামের দুই জন গুরুতর আহত হয়েছেন।  

শনিবার (২৭ জুলাই)  জেলার  ভান্ডারিয়া- মঠবাড়িয়া সড়কের মার্দাসি বাজার এলাকায়। নিহত মাছ ব্যবসায়ী হাসিব জেলার মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের দেবীপুর গ্রামের এমাদুল হাওলাদারের ছেলে। 

নিহত হাসিবের নানা আ:  মালেক খান জানান, হাসিব তার মামা শফিকুলের সাথে মাছের ব্যবসা দেখাশোনা করতেন। ওই দিন সকালে বাগেরহাট থেকে মাছ ক্রয় করে টমটমযোগে মঠবাড়িয়ার দিকে ফিরছিলেন। ওই দিন সকাল আনুমানিক ৯টার  দিকে জেলার  ভান্ডারিয়া উপজেলার মাদার্সি বাজরে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সাকুরা পরিবহনের একটি বাস তাকে বহন করা মাছ ভর্তি টমটমটিকে চাপা দিলে ঘটনা স্থলেই হাসিব মারা যান। এ সময় স্বাধীন (৩০) ও মেহেদী (১৭) গুরুতর আহত হন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবীর মোহাম্মদ হোসেন জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে  মরদেহ উদ্ধার করেন  এবং মরদেহের  ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি থানায় আটকে রাখা হয়েছে। তবে গাড়ির চালক ও হেলপার পালিয়ে গেছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!