AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে পৃথক দূর্ঘটনায় তিন জনের মৃত্যু


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
১০:৩৯ পিএম, ২৮ জুলাই, ২০২৪
পঞ্চগড়ে পৃথক দূর্ঘটনায় তিন জনের মৃত্যু

পঞ্চগড়ে পৃথক দূর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (২৭ জুলাই) ভোর থেকে বিকেল পর্যন্ত জেলা সদরসহ বোদা ও আটোয়ারী উপজেলায় এ ঘটনাগুলো ঘটে। 

নিহতরা হলেন, পঞ্চগড় জেলা শহরের ডোকরোপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে ইদ্রিস আলী তামিম (১৪) ও বোদা উপজেলার কালিয়াগঞ্জ কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা (৭৫) ও বায়োটেক ফার্মাসিটেক্যাল ঔষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি আব্দুর রাজ্জাক (৪২)।

জানা গেছে, রোববার দুপুরের দিকে তামিম তার দুই বন্ধুসহ পঞ্চগড় সদর উপজেলা পরিষদ চত্বরের পাশে একটি পুকুরে গোসল করতে নামে। তিনজনের কেউ সাঁতার না জানলেও তারা পুকুরের পাড় ঘেঁষে অল্প পানিতে গোসল করতো। তবে রোববার গোসলের এক পর্যায়ে তারা গভীর পানিতে যেতে শুরু করে। 

এ সময় দুই বন্ধু কোনমতে উঠতে পারলেও তলিয়ে যায় তামিম। ঘটনার সাথে সাথেই পুকুরে খোঁজাখুঁজি শুরু করেন স্থানীয়রা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সার্ভিসের কর্মীরাও ঘটনাস্থলে পৌছায়। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে ভোরের দিকে জেলার বোদা উপজেলায় কালেশ্বরপাড়া এলাকার দিলজান নেছা নামে এক বৃদ্ধা অসাবধানতাবশত পাড়ির পাশের পুকুরে পড়ে যান। পরিবারের সদস্যরা তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরের পানিতে ভাসতে দেখেন। তাকেও উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এছাড়া বিকেলে জেলার আটোয়ারী উপজেলার আটোয়ারী-ঠাকুরগাঁও সড়কের গোবিন্দপুর এলাকায় পঞ্চগড় থেকে ছেড়ে আসা সেলিনা পরিবহন নামের একটি মিনিবাস এর সাথে ঠাকুরগাঁও থেকে আসা বায়োটেক ফার্মাসিটেক্যাল ঔষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি আব্দুর রাজ্জাক (৪২) এর মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয় লোকজন ঘাতক মিনিবাসটিকে আটক করে রাজ্জাককে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রঞ্জু আহম্মেদ এবং বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, মরদেহ দুটি পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় পৃথক অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে বলে জানান তারা।

এদিকে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিঞা বলেন, তার ঠিকানা জানা সম্ভব না হলেও কোম্পানির পরিচয় পত্রে তার নাম ও প্রতিষ্ঠানের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। মরদেহ ঠাকুরগাঁও হাসপাতালে রয়েছে। এ ঘটনার পর কোম্পানির মাধ্যমে তার পরিবারকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে তাদের অভিযোগের প্রক্ষিতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘাতক বাসটিকে জব্দ করে রাখা হয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!