AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশোরের পল্লীতে ভ্যানচালককে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
ইয়ানুর রহমান, যশোর
১০:৪৭ পিএম, ২৮ জুলাই, ২০২৪
যশোরের পল্লীতে ভ্যানচালককে কুপিয়ে হত্যা

যশোরের চৌগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশিরা। নিহত ভ্রানচালক আলী হোসেন চৌগাছার হুদাপাড়া এলাকার মৃত আব্দুল মুজিদের ছেলে।

শনিবার (২৭ জুলাই) রাতে চৌগাছা পৌরসভার ৮ নং ওয়ার্ডের হুদাপাড়া  এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তদের আটকের চেষ্টা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, আলী হোসেন একসময় মানসিক ভারসাম্যহীন ছিলেন। চিকিৎসা নেওয়ার পরে তিনি বর্তমানে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনযাপন করছিলেন। চৌগাছা বাজারে ভ্যান চালিয়ে পরিবারের সদস্যদের জীবিকা নির্বাহ করতেন।

নিহতের বোন রেহেনা বেগম জানান, প্রতিবেশী হারুন এর ছেলে আশরাফ আলী তার ভাই আলী হোসেন কে প্রায়ই পাগল বলে ডাকতো। এতে আলী হোসেন বিরক্তবোধ করতো। দিনের পর দিন একই কথা বলে তাকে উত্যাক্ত করে আসছিল। ঘটনার দিন দুপুরে আশরাফ আলী রেহেনার ভাই আলী হোসেনকে একইভাবে পাগল বলে উত্যাক্ত করলে আলী হোসেন ক্ষিপ্ত হয়ে আশরাফকে চড় থাপ্পড় মারে। পরে রাতে হুদপাড়া মোড়ে দেলোয়ারের চায়ের দোকানে বসেছিল আলী হোসেন। এসময় আশরাফ তার ভাই রনি, রেজা ও সাইফুল কে সাথে নিয়ে আলী হোসেনর উপরে হামলা করে ধারলো ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলী হোসেনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জুলকার নাঈন বলেন, হাসপাতালে পৌছানোর আগেই অতিরিক্ত রক্ত ক্ষরনের জন্য তার মৃত্যু হয়। তার শরীরের একাধিক স্থানে ক্ষত চিহ্ন রয়েছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে এবং অভিযুক্তদের আটকের জন্য অভিযান অব্যহত রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!